লকডাউন উপেক্ষা করেই চলছে শ্যুট! (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউন উপেক্ষা করেই চলছে শ্যুট! (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনে 'মিথ্যা বলে' ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট অভিনেত্রীর! সাফাই সবিতা ধুলিপালার

  • নিয়ম ভেঙে লকডাউনের মাঝে ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট নায়িকার? তবুও নিজের দাবিতে অনড় সবিতা ধুলিপালা।

লকডাউনের নিময় ভেঙে ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করেছেন 'গোস্ট স্টোরিজ' খ্যাত অভিনেত্রী সবিতা ধুলিপালা। দিনকয়েক ধরেই কসমোপলিটন ম্যাগাজিনের জন্য শ্যুট করা বেশকিছু ছবি ইনস্টাগ্রামে আপলোড করেন সবিতা। সেই শ্যুট সম্পর্কে তিনি জানিয়েছিলেন লকডাউনের নিয়ম মেনে তিনি নিজেই সব কাজ করেছেন। নিজেকে স্টাইল করবার পাশাপাশি 'মেড ইন হেভেন'-এর নায়িকা নাকি নিজের ছবি নিজেই তুলেছিলেন। অন্তত তেমনটাই ছিল সবিতার দাবি। কিন্তু সেই দাবি যে এক্কেবারেই ভুয়ো তা প্রমাণ হয়ে গেল। অনলাইনে সম্প্রতি ফাঁস হয়ে গিয়েছে একটি ছবি। যেখানে সবিতার বিল্ডিংয়ের ছাদে একজনকে সবিতার ছবি তুলতে দেখা গেছে।

এই ঘটনার জেরে বিতর্কের মুখে পড়ে অবশেষে সাফাই দিলেন অভিনেত্রী। সবিতার দাবি ম্যাগাজিনের জন্য ব্যবহৃত সব ছবিই নাকি তাঁর নিজের তোলা। ভাইরাল ছবিতে যে ব্যক্তিটিকে সবিতার ছবি তুলতে দেখা গিয়েছে তাকে নাকি চেনেন পর্যন্ত না অভিনেত্রী! অচেনা এই ব্যক্তি সবিতাকে একা ছবি তুলতে দেখে নিজেই সাহায্যের হাত বাড়িয়ে দেন। এবং একটি ছবি তুলে তাঁকে সাহায্য করেন।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে নায়িকা দাবি করেছিলেন তিনি নিজেই ছবি তুলেছেন
ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে নায়িকা দাবি করেছিলেন তিনি নিজেই ছবি তুলেছেন
দেখুন আসল সত্যিটা
দেখুন আসল সত্যিটা


ইনস্টাগ্রামে তিনি জানান গোটা ঘটনায় তিনি অত্যন্ত মর্মাহত। সবিতা আনুষ্ঠানিক বিবৃতিতে লেখেন, কিছু মানুষ কীভাবে চটজলদি কোনও সিদ্ধান্ত নিয়ে কাউকে দোষী সাব্যস্ত করতে পারে সেটা ভেবে তিনি হতবাক। এই ঘটনা তাঁকে অনেক কিছু শিক্ষা দিয়েছে বলেও মন্তব্য তাঁর।পূর্ববর্তী দাবি মতোই ম্যাগাজিনের জন্য তিনি নিজেই শ্যুট করেছেন বলে জানান সবিতা। তিনি বলেন, 'শ্যুট করবার সময় বিল্ডিংয়ের ছাদে বেশ কিছু মানুষ ছিল তাঁদের মধ্যে একজন আমাকে একা শ্যুট করার প্রচেষ্টা করতে দেখে নিজেই এগিয়ে আসেন। এবং আমাকে বেশ কিছু ছবি তুলে সাহায্য করেন। এরপর আমি তাঁকে ধন্যবাদ জানাই'।

মেড ইন হেভেন, ব্র্যাড অফ ব্লাডের মতো ওয়েব সিরিজ ছাড়াও 'রমন রাঘব ২.০', দ্য বডির মতো ছবিতেও অভিনয় করেছেন সবিতা ধুলিপালা।


বন্ধ করুন