বাংলা নিউজ > বায়োস্কোপ > Solanki Roy: 'এক্ষুণি ডিলিট করো’,ভেজা শরীর,গায়ে নেই ব্লাউজ! খড়ির বোল্ড লুকে আপত্তি ফ্যানেদের
বোল্ড লুকে শোলাঙ্কি

Solanki Roy: 'এক্ষুণি ডিলিট করো’,ভেজা শরীর,গায়ে নেই ব্লাউজ! খড়ির বোল্ড লুকে আপত্তি ফ্যানেদের

  • দিন দিন খোলামেলা হয়ে যাচ্ছে শোলাঙ্কি! খড়ির ‘সেক্সি লুক’  দেখে ফুঁসে উঠল নেটপাড়া। 

ছোটপর্দার চরিত্রগুলো দর্শকদের কাছে এত্ত আপন হয়ে যায় যে অনেক সময়ই তাঁরা রিল আর রিয়েলের পার্থক্যটাই ভুলে যান। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় চরিত্র খড়ি। 'গাঁটছড়া' সিরিয়ালে এই ভূমিকায় অভিনয় করেন শোলাঙ্কি রায়। ‘ইচ্ছেনদী’র মেঘলাকে খড়ি হিসাবে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শক। কিন্তু পান থেকে চুন খসলেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষে শিকারও হতে হয় শোলাঙ্কিকে।

শাড়ি আর সালোয়ারেই খড়িকে দেখতে অভ্যস্ত দর্শক। সম্প্রতি ইনস্টাগ্রামে একদম ভিন্ন সাজে এক ছবি পোস্ট করেছেন শোলাঙ্কি। যা রুচিতে বেঁধেছে নেটিজেনদের একটা শ্রেণির। যার জেরে শোলাঙ্কির কমেন্ট বক্সে উপচে পড়ছে নেতিবাচক মন্তব্য।

বাস্তবজীবনে দারুণ স্টাইলিস শোলাঙ্কি শাড়ি থেকে স্নানপোশাক সবেতেই অনন্যা তিনি। সম্প্রতি এক ফটোশ্যুটের ছবি ইনস্টায় পোস্ট করেছেন শোলাঙ্কি। সেখানে লাল-সাদা শাড়িতে ধরা দিয়েছেন নায়িকা, পরনে নেই ব্লাউজ। খোলা চুল দিয়ে ঝরে পড়ছে জল। শরীরে নেই কোনও অলঙ্কার। মেক-আপও নেই বললেই চলে। শুধু কাজল কালো চোখে উপরের দিকে তাকিয়ে রয়েছেন শোলাঙ্কি। এক মায়াবী স্নিগ্ধতা জড়িয়ে এই ছবিতে। 

ছবির ক্যাপশনে শোলাঙ্কি লিখেছেন, ‘আজকেই যেন শ্রাবণ করেছে পণ,শোধ করে দেবে বৈশাখী সব ঋণ।’

এই ছবির কমেন্ট বক্সেই একজন লিখেছেন, ‘ভেবেছিলাম তুমি সবার চেয়ে আলাদা, কিন্তু সেই একই হয়ে গেলে’। অপর একজন লেখেন, ‘তুমি দিন দিন খোলামেলা হয়ে যাচ্ছো, ভালো লাগে না’। এক নেটিজেনের বক্তব্য, ‘তোমার মতো উঁচুমানের অভিনেত্রীর এই সব ছবি পোস্ট করা সাজে না’।

খড়িকে বোল্ড লুকে দেখা না-পসন্দ
খড়িকে বোল্ড লুকে দেখা না-পসন্দ

তবে অনেকেই কিন্তু শোলাঙ্কির এই সাজ দেখে মুগ্ধ। তাঁরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। ট্রোলিং নিয়ে এখনও মুখ খোলেননি শোলাঙ্কি নিজে। আপতত কেরিয়ারের দারুণ পর্বের মধ্যে দিয়ে যাচ্ছেন শোলাঙ্কি। সদ্যই বড়পর্দাতে যিশু সেনগুপ্তের সঙ্গে ‘বাবা বেবি ও’ ছবিতে দেখা গেছে তাঁকে, গাঁটছড়া সুপারহিট। সব মিলিয়ে সময়টা বেশ ভালো যাচ্ছে নায়িকার। 

 

 

বন্ধ করুন