বাংলা নিউজ > বায়োস্কোপ > সোনমের জন্মদিনে স্বামী আনন্দ আহুজা ফাঁস করলেন গোপন জিনিস! দেখলে চমকে যাবেন
আনন্দ-সোনম (ছবি ইনস্টাগ্রাম)
আনন্দ-সোনম (ছবি ইনস্টাগ্রাম)

সোনমের জন্মদিনে স্বামী আনন্দ আহুজা ফাঁস করলেন গোপন জিনিস! দেখলে চমকে যাবেন

  • সোনমের প্রেমে যে হাবুডুবু খান আনন্দ, তা বলাই বাহুল্য।

স্ত্রী তথা অভিনেত্রী সোনম কাপুরের জন্মদিনে বিশেষ ভাবে শুভেচ্ছা জানালেন ব্যবসায়িক স্বামী আনন্দ আহুজা। আজ ৩৬-এ পা দিলেন অভিনেত্রী। ২০১৮ সালে দুই পরিবার এবং বন্ধুবান্ধবদের উপস্থিতিতে ধুমধাম করে চার হাত এক হয় সোনম এবং আনন্দের। বিশেষ দিনে আনন্দ তাঁর ফোনের ওয়াল পেপার কী সেটা সকলের সামনে তুলে ধরলেন।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে আনন্দ লেখেন, ‘আমি জানি তুমি ওয়ালপেপার রাখতে কতটা ভালবাসো, তবে আমার কাছে তুমিই একমাত্র ওয়ালপেপার! শুভ জন্মদিন আমার চির জীবনের ওয়ালপেপার সোনম কাপুর’। প্রসঙ্গত, নিজের ফোনের ওয়াল পেপারের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন আনন্দ। সেখানে তারকা দম্পতিকে একটি অনুষ্ঠানে একসঙ্গে পাশাপাশি বসে থাকতে দেখা যায়।

স্ত্রী সোনমকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করা মাত্রই সেই ছবি ভাইরাল হয়ে যায়। আনন্দের শেয়ার করা ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের শুভেচ্ছা বন্যা। ইন্ডাস্ট্রির বন্ধু এবং সহকর্মীদের জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা গেছে সোনম কাপুর আহুজাকে। 

অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবি ‘AK vs AK’তে বাবা অনিল কাপুরের সঙ্গে ক্যামিও চরিত্রে দেখা মেলে সোনমের। শেষবার অভিনেত্রীকে দুলকির সলমনের বিপরীতে ‘দ্য জোয়া ফ্য়াক্টর’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। ‘ব্লিন্দ’ ছবির জন্য সম্প্রতি শ্যুটিং করেছেন সোনম।

 

বন্ধ করুন