বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonu Nigam: কখনও পুরুষ, কখনও নারী! গলা বদলে গান, সঙ্গে নাচ, সোনু নিগমের কনসার্টে মুগ্ধ চণ্ডীগড়

Sonu Nigam: কখনও পুরুষ, কখনও নারী! গলা বদলে গান, সঙ্গে নাচ, সোনু নিগমের কনসার্টে মুগ্ধ চণ্ডীগড়

সোনু নিগম, চণ্ডীগড়

সোনু সিকুইন হুড কালো শার্টের সঙ্গে পরেছিলেন লাল ব্লেজার। শুধু গান নয়, নিজের ব্যক্তিত্বের ক্যারিশমাতেও দর্শকদরে সঙ্গে সুন্দরভাবে সংযোগ স্থাপন করেছিলেন সোনু। সোনু নিগমের পারফরম্যান্সের বেশকিছু মুহূর্ত অনুরাগীদের লেন্সবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

শনিবার রাত। চণ্ডীগড় কনসার্টে ঝড় তুললেন সোনু নিগম। শুধু গান নয়, ‘ইলেকট্রিক্যাল পারফরম্যান্স’-এ শ্রোতা-দর্শকদের মন্ত্রমুগ্ধ করলেন সোনু নিগম। শনিবার গায়ককে এভাবে দেখে উল্লাস থামাতে পারেননি চণ্ডীগড়ের ইলানেট মলে উপস্থিত দর্শকরা। একাধারে সোনুর ক্যারিশমা, তার উপর সোনু জমকালো স্টেজ পারফরম্যান্সে মজে ছিল চণ্ডীগড়।

এদিন সোনু সিকুইন হুড কালো শার্টের সঙ্গে পরেছিলেন লাল ব্লেজার। শুধু গান নয়, নিজের ব্যক্তিত্বের ক্যারিশমাতেও দর্শকদরে সঙ্গে সুন্দরভাবে সংযোগ স্থাপন করেছিলেন সোনু। সোনু নিগমের পারফরম্যান্সের বেশকিছু মুহূর্ত অনুরাগীদের লেন্সবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

<p>চণ্ডীগড়ে সোনু</p>

চণ্ডীগড়ে সোনু

এদিন 'সুরজ হুয়া মাধ্যম, দিল ডুবা, মেরে হাত মে, শুকরান আল্লাহ, সন্দেশে আতে হ্যায়, অভি মুজ মে কহি, আইসা পেহলি বার হুয়া হ্যায়, You Are My সোনিয়া, হাম হ্যায় রহি প্যায়ার কে, জিনে কে হ্যায় চার দিন, ম্যায় আগর কাহু সহ বেশকিছু আইকনিক গান গাইতে গাইতে পারফর্ম করেন সোনি।

নিজের কেরিয়ারে প্রায় ৪৬ বছর পার করে ফেলেছেন, তারপরেও গানের দুনিয়ায় তাঁকে এখনও প্রাসঙ্গিক করে রাখার জন্য দর্শকদের ধন্যবাদ জানাতে ভোলেননি সোনু নিগম। এদিন ‘মাস্টার অফ মেলোডি’ ‘ডন’ ছবির ‘আজ কি রাত’ গানের সঙ্গে পুরুষ ও নারী দুইরকম গলা বদলে গান গাইছিলেন, তখন আর উল্লাস ধরে রাখতে পারেনি দর্শক। এছাড়াও ‘কাল হো না হো’, ‘দিল দিওয়ানা’, ‘বিজুরিয়া’ এবং ‘আপ মুঝে রাত দিন’ সহ একাধিক গান পরিবেশন করেন সোনু নিগম। এছাড়াও সোনু সাম্প্রতিক সময়ে মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাল সিং চাড্ডা’, ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ থেকেও নিজের গাওয়া বেশকিছু গান করেন।

এরপর যখন ফুলন কে রঙ সে (প্রেম পূজারি) গানটি গাইতে গাইতে 'লেনা হোগা জনম হামে...' গানে লাইনগুলি বদলে দিয়ে করেন 'আনা হোগা চণ্ডীগড় হামে, কই কই বার'। আর এতেই দর্শক আরও বেশি মজে ওঠে।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

অনুষ্কা-বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা? Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক গায়ের জোরে দখল করা জমিতে তৃণমূল পার্টি অফিস, ২০ দিনের মধ্যে ভাঙতে বলল হাইকোর্ট

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.