বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonu Sood: শ্যুটিং ছেড়ে সকলকে ধোসা বানিয়ে খাওয়ালেন সোনু সুদ, ভিডিয়োতে রিয়াকে দেখে চটল নেটপাড়া

Sonu Sood: শ্যুটিং ছেড়ে সকলকে ধোসা বানিয়ে খাওয়ালেন সোনু সুদ, ভিডিয়োতে রিয়াকে দেখে চটল নেটপাড়া

সোনু সুদ

বড় একটা তাওয়া হালকা তেল দিয়ে একের পর এক মশালা ধোসা বানাতে থাকলেন সোনু। তাঁর বানানো ধোসা খেতে হাজির হলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, দেখা গেল শ্যুটিং সেটের অন্যান্য কলাকুশলীদেরও। শুধু ধোসা নয়, পুরীও বানাতে দেখা গেল সোনু সুদকে।

হিমাচলে চলছে শ্যুটিং। তবে শ্যুটিং নয়, সেটের বাইরে সকলের জন্য ধোসা বানাতে দেখা গেল সোনু সুদকে। বড় একটা তাওয়াতে হালকা তেল দিয়ে একের পর এক মশালা ধোসা বানাতে থাকলেন সোনু। তাঁর বানানো ধোসা খেতে হাজির হলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, দেখা গেল শ্যুটিং সেটের অন্যান্য কলাকুশলীদেরও। রিয়ার সঙ্গে দেখা গেল এক চিনা মহিলাকেও। মজা করে সোনু বললেন, 'ইনি তো আবার চায়না থেকে শুধুই ধোসা খেতে এসেছেন'।

রোডিজ-১৯-এর শ্যুট চলাকালীন এভাবেই নিজের কাণ্ডকারখানার এক টুকরো ঝলক পোস্ট করেছেন সোনু। তবে শুধু ধোসা নয়, পুরীও বানাতে দেখা গেল সোনু সুদকে। সোনুর এই ভিডিয়োর নিচে নেটপাড়ার অনেকেই লিখেছেন, ‘সোনু সুদের জন্য শ্রদ্ধা, রইল লাইক বোতাম, আর রিয়া চক্রবর্তীর জন্য ডিসলাইক বোতাম টিপলাম’। এছাড়াও এই ভিডিয়োতেও রিয়া চক্রবর্তীকে আক্রমণ করতে দেখা যায় বহু নেটিজেনকে। বোঝাই গেল, সোনু সুদকে সকলে ভালোবাসলেও, রিয়াকে এখনও অনেকেই সহ্য করতে পারছেন না।

আরও পড়ুন-চোখে মুখে চিন্তার ছাপ! 'আমার স্বামী নিখোঁজ', পুলিশে অভিযোগ দায়ের করলেন দীপিকা

আরও পড়ুন-'রাত থেকে কিছু খাইনি, খেতে দিন', পাঁচতারা হোটেলের সামনে সেদিন ভিক্ষা করেছিলাম, কেউ কিচ্ছু দেননি: বিদ্যা

প্রসঙ্গত, হিমাচল প্রদেশে শ্যুটিংয়ে গিয়ে বিভিন্ন লোকজনের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে সোনু সুদকে। কখনও তিনি বিহার থেকে আসা অল্পবয়সী স্ট্রবেরি বিক্রেতার সঙ্গে কথা বলেছেন, কখনও আবার, চ্যাট-মশালা বিক্রেতার সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে তাঁকে। যাঁর নামও আবার কিনা সোনু। আবার কখনও একাহাতে বাড়ি বানাচ্ছেন, এমন রাজমিস্ত্রির খোঁজ পেয়ে তাঁর সঙ্গে কথা বলতে পৌঁছে গিয়েছেন। তাঁদের পরিবার-পরিজনদের খোঁজখবর নিতেও দেখা গিয়েছে অভিনেতাকে।

এবছর রোডিজ ১৯ এর সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে সোনু সুদকে। দীর্ঘ ১৮ বছর রোডিজের সঞ্চালনার পর এবার এই শোয়ের সঞ্চালকের দায়িত্ব থেকে সরে দাড়িয়েছেন রণবিজয় সিং। আর তাঁর পরিবর্তে সঞ্চালনার দায়িত্ব পেয়েছেন সোনু। প্রসঙ্গত, কোভিড পরিয়ডে গরিব, সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে দেশাবাসীর কাছে 'মাসিহা' হয়ে উঠেছেন সোনু সুদ। কোভিডের পরবর্তী সময়েও গোটা দেশের বিভিন্ন প্রান্তের মানুষের জন্য তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আর তারপর থেকেই দেশাবাসীর মনে সোনু সুদের বিশেষ ভালোবাসার জায়গা রয়েছে। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০ পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! কাণ্ড দেখে হেসে খুন সবাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.