বাংলা নিউজ > বায়োস্কোপ > SOS কলকাতার টিজারে বাজিমাত যশ, নুসরত, মিমির, পুজোয় মুক্তি পাবে এই ছবি
আসছে SOS কলকাতা 
আসছে SOS কলকাতা 

SOS কলকাতার টিজারে বাজিমাত যশ, নুসরত, মিমির, পুজোয় মুক্তি পাবে এই ছবি

  • প্রথমবার একই ছবিতে স্ক্রিন শেয়ার করে নিতে চলেছেন যশ,নুসরত ও মিমি। 

খাকি উর্দিতে সামনে এলেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। শুক্রবার প্রকাশ্যে এল এসওএস কলকাতার (SOS Kolkata) টিজার।  যশ-নুসরত ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ন ভূমিকায় দেখা মিলবে মিমি চক্রবর্তীর। ছবি পরিচালনায় অংশুমান প্রত্যুষ। এই ছবিতে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের দুঁদে অফিসারের চরিত্রে রয়েছেন যশ ও নুসরত। অন্যদিকে মিমিকে দেখা যাবে যশের স্ত্রীর ভূমিকায়। এর আগে একসঙ্গে ছবিতে কাজ করলেও সাংসদ হওয়ার পর প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন নুসরত ও তাঁর বোনুয়া মিমি। ছবিতে অনান্য গুরুত্বপূর্ন চরিত্রে রয়েছেন এনা সাহা, যিনি এই ছবির যৌথ প্রযোজকও বটে এবং শান্তিলাল মুখোপাধ্যায়।

এদিন SOS কলকাতার টিজার শেয়ার করে নুসরত টুইটারের দেওয়ালে লেখেন- ‘ভালোবাসার শহর কলকাতা সন্ত্রাসবাদীদের কবলের মুখে। Anti-Terrorism Squad কি পারবে আমার-আপনার প্রিয় শহরকে শত্রুদের হাত থেকে রক্ষা করতে?’

ছবিতে অ্যামান্ডার চরিত্রে রয়েছেন নুসরত। সেই চরিত্র প্রসঙ্গে শ্যুটিং চলাকালীন নুসরত হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছিলেন, ‘আমার দারুণ লেগেছে অ্যামান্ডার চরিত্রটি ফুটিয়ে তুলতে পেরে। এইরকম অ্যাকশন সিক্যুয়েন্স সাধারণত বাংলা ছবিতে আগে নায়িকাদের করতে দেখা যায়নি। তবে খুব চ্যালেঞ্জিং’।

এখনও পর্যন্ত মিমির চরিত্র নিয়ে খুব বেশি পরিষ্কার ধারণা মেলেনি। নায়িকার চরিত্রের নাম সঞ্জনা। মূলত গৃহবধূর লুকেই ধরা দিয়েছেন মিমি। ওয়ান ছবির পর এই ছবিতে ফের একসঙ্গে যশ-নুসরত। অন্যদিকে গ্যাংস্টার,টোটাল দাদাগিরি,মন জানে না'র পর আবারও মিমির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে যশ দাশগুপ্তকে।

এর আগে রাজা চন্দর কেলোর কীর্তি (২০১৬),বিরসা দাশগুপ্তের ক্রিসক্রস (২০১৮) ছবিতে একসঙ্গে কাজ করেছেন নুসরত এবং তাঁর বোনুয়া মিমি। অফ স্ক্রিনে তিনজনেই দারুণ বন্ধু। অনস্ক্রিনে তাঁদের রসায়ন কেমন জমবে এখন সেইটা দেখবার অপেক্ষায়।

করোনা লকডাউন পরবর্তী সময়েই হয়েছে গোটা ছবির শ্যুটিং। করোনার সংক্রান্ত সুরক্ষাবিধি মাথায় রেখে এই অ্যাকশন ফিল্ম ‘গান ফাইট’এর উপরেই জোর দেওয়া হয়েছে। শুরু থেকেই দুর্গাপুজোয় ছবি মুক্তির পরিকল্পনা ছিল টিমের, ১৫ অক্টোবর থেকে থিয়েটার, মাল্টিপ্লেক্স খুলে যাওয়ায় আর কোনও বাধা রইল না। দুর্গাপুজোয় মুক্তি পাবে এসওএস কলকাতা (SOS Kolkata)। 

বন্ধ করুন