বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumily-Dibyojyoti: প্রেম চর্চার মাঝেই পাহাড়ে স্বপ্নপূরণ সৌমিলির, বরফের মধ্যে কার উদ্দেশ্যে গাইলেন 'তুম কেয়া মিলে'?

Soumily-Dibyojyoti: প্রেম চর্চার মাঝেই পাহাড়ে স্বপ্নপূরণ সৌমিলির, বরফের মধ্যে কার উদ্দেশ্যে গাইলেন 'তুম কেয়া মিলে'?

প্রেম চর্চার মাঝেই পাহাড়ে স্বপ্নপূরণ সৌমিলির

Soumily-Dibyojyoti: টলিউডের অন্দরে জোর গুঞ্জন ভাসুরের সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন অনুরাগের ছোঁয়ার উর্মি। তার মধ্যেই একই সময় পাহাড় থেকে ছবি ভাগ করে নিলেন তাঁরা।

টলিউডের অন্দরের জোর গুঞ্জন অনুরাগের ছোঁয়ার সূর্যর সঙ্গে জমিয়ে প্রেম করছেন উর্মি। অর্থাৎ দিব্যজ্যোতি দত্তের সঙ্গে প্রেম করছেন সৌমিলি চক্রবর্তী। তবে সবটাই কানাঘুষোয় শোনা যাচ্ছে। এই বিষয়ে এখনও তাঁরা নিজেরা কিছুই জানাননি। তবে যে তাঁরা ভালো বন্ধু সেটা তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। আর এ হেন প্রেম চর্চার মাঝেই একই সময় পাহাড় থেকে ছবি পোস্ট করলেন সৌমিলি এবং দিব্যজ্যোতি। আর সেটা দেখেই দুইয়ে দুইয়ে চার করছেন সকলে।

সৌমিলির স্বপ্নপূরণ

এবার পাহাড়ে গিয়ে বহুদিনের একটা স্বপ্ন পূরণ করেন সৌমিলি চক্রবর্তী। বলিউডের অভিনেত্রীদের মতো তিনিও চেয়েছিলেন বরফে ঢাকা পাহাড়ে গিয়ে শিফন শাড়ি পরে নাচবেন। সেটাই এবার পূরণ করবেন। তাঁকে এদিন একটি গোলাপি রঙের শাড়ি এবং ম্যাচিং স্লিভলেস ব্লাউজ পরে তিনি পাহাড়ে নাচ করেন। গত বছর সাড়া ফেলে দেওয়া রকি অউর রানি কী প্রেম কাহানি ছবির তুম কেয়া মিলে গানটিতে আলিয়া যেভাবে নেচেছিলেন সেই একই ভাবে তাঁকে এই গানে নাচ করতে দেখা যায়। তিনি এদিন এই ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'আমার বলিউডের যুগে। স্বপ্ন পূরণ।'

আরও পড়ুন: আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য শাহরুখের থেকে ২৫ কোটি চাওয়ার অভিযোগ সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে, তদন্তে ইডি

আরও পড়ুন: গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন

একই সময় পাহাড়ে দিব্যজ্যোতি এবং সৌমিলি

সৌমিলি বর্তমানে সিকিম বেড়াতে গিয়েছেন। সেখান থেকে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। অন্যদিকে কিছুদিন আগে পাহাড়ি পথের বাঁকে দাঁড়িয়ে একটি ছবি তুলে সেটা পোস্ট করেন দিব্যজ্যোতি। এটা দেখে অনেকেই দুইয়ে দুইয়ে চার করেছেন যে তাঁরা হয়তো একই সঙ্গে বেড়াতে গিয়েছেন।

এক ব্যক্তি সেই বিষয়ে লেখেন, 'ভালোই এগোচ্ছে ব্যাপারটা।' কেউ আবার লেখেন, 'হুম দুজনেই একসঙ্গে পাহাড়ে। ব্যাপারটা দেখতে হচ্ছে তো।'

আরও পড়ুন: পুনম প্রথম নন, পাবলিসিটি স্টান্ট হিসেবে মনীষাকে 'খবরে' মেরে ফেলছিলেন আলিয়ার বাবা মহেশ ভাট!

আরও পড়ুন: 'বায়ুসেনার সাহায্য ছাড়া...' স্ট্যান্ডিং অভেশন দেওয়ার পর আইনি নোটিশ! ফাইটারের চুমু বিতর্কে মুখ খুললেন পরিচালক

অনুরাগের ছোঁয়ার প্রসঙ্গে

অনুরাগের ছোঁয়া স্টার জলসার অন্যতম হিট ধারাবাহিক। একটা সময় লাগাতার টিআরপি তালিকায় প্রথমে থাকত। এখন সেই স্থানচ্যুত হলেও সেরা দশে নিজের জায়গা বজায় রেখেছে সূর্য দীপার মেগা। এটি রোজ সাড়ে নয়টায় দেখা যায়। এবারের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে একাধিক পুরস্কার পেয়েছে এই ধারাবাহিক। সেরা শাশুড়ি, শ্বশুর, ট্রেন্ড সেটার, ছেলে, খলনায়িকা, বউমা, ছোট সদস্য, ভাই সহ একাধিক পুরস্কার পেয়েছে এই সিরিয়াল।

বায়োস্কোপ খবর

Latest News

কোচ ম্যাকডোনাল্ড ও নির্বাচক বেইলিকে মাঠে নামিয়েও নমিবিয়াকে গুঁড়িয়ে দিল অজিরা আরশোলার উৎপাতে অতিষ্ঠ? এই পাঁচটি উপায় আপনাকে দেবে নিস্তার 'সত্যিকারের নেতা এবং রোল মডেল', ভারতীয় সেনার মেজর রাধিকা সেনকে সম্মানিত করবে UN অবন্তিকার সঙ্গে উত্তাল প্রেমে রণবীর! ইমরানের সিনেমা ছাড়ায় নাম উঠছে ঋষি-পুত্রের সঙ্গীর ভালোবাসা জীবনের বাধা অতিক্রম করতে সাহায্য করবে, দেখুন আজকের প্রেম রাশিফল প্রায় আড়াই ঘণ্টার লড়াই শেষে ফরাসি ওপেনের প্রথম রাউন্ড থেকে বিদায় সুমিত নাগালের বুথভিত্তিক ভোটের হিসেব কষলেন TMC প্রার্থী, EC-কে সওয়াল- 'আপনাদের কত সময় লাগবে?' ভারত-পাকিস্তান ম্যাচে রোহিতদের সমর্থন করতে নিউইয়র্কের গ্যালারিতে থাকবেন সচিন রোদে বেরোলেই চোখে অস্বস্তি? চোখকে ভালো রাখতে পারে এই পাঁচটি ভিটামিন কোহলির হাই-ফুলটস থেকে কার্তিকের LBW, আইপিএল ২০২৪-এ জোর বিতর্ক হয় এই ৫টি বিষয়ে

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.