বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: শ্য়ুটিং সেটে চোট, রক্তারক্তি কাণ্ড! হাসপাতালে যেতে হল সৌমিতৃষাকে, এখন কেমন আছেন?

Soumitrisha Kundu: শ্য়ুটিং সেটে চোট, রক্তারক্তি কাণ্ড! হাসপাতালে যেতে হল সৌমিতৃষাকে, এখন কেমন আছেন?

পায়ে চোট পেলেন সৌমিতৃষা। 

এর আগেও চোট, অসুস্থ শরীর নিয়ে সৌমিতৃষা কাজ করেছিলেন মিঠাই ধারাবাহিকে। ফের একই কাণ্ড। বুড়ো আঙুলে পেলেন আঘাত ‘মিঠাই-রানি’। এখন আছেন কেমন প্রধান নায়িকা?

তারকাদের সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে বা পর্দায় তাঁদের দেখে অনেকেই ভাবেন বুঝি বা কেরিয়ার ভরা থাকে চাকচিক্যে। কিন্তু শ্যুটের সময় নানা বিপদে পড়তে হয় তারকাদের। এমনকী, কাজের দায়বদ্ধতায় চোট, অসুস্থ শরীর নিয়েও করে যেতে হয় কাজ।

সেরকমই অভিজ্ঞতা ইনস্টা স্টোরিতে ভাগ করে নিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। দুটি ছবি শেয়ার করেছেন দেবের নায়িকা। একটি ছবিতে দেখা গেল পায়ের নখে বাঁধা ব্যান্ডেজ, যা ভিজে আছে রক্তে। পরের ছবিতে দেখা গেল পায়ের আঙুলে করা হয়েছে ড্রেসিং। ছবির ব্যাকগ্রাউন্ড বলছে, পায়ের চোট তাঁকে নিয়ে গিয়েছিল হাসপাতালে।

কী করে পেলেন চোট? আজতকবাংলাকে-কে অভিনেত্রী জানালেন, শ্যুটিংয়ের সময় তাঁর নখ উলটে যায়। রক্ত বেরিয়ে একাকার কাণ্ড। সিঁড়ি থেকে নামতে গিয়েই চোট পান পায়ে। তবে সেই ব্যথা পা নিয়েই করেছেন শ্যুট।

এমনিতেই কাজপাগল হিসেবে পরিচিত সৌমিতৃষা। দীর্ঘ দু বছরের বেশি সময় ধরে মিঠাই সিরিয়ালে মুখ্য চরিত্রে ভালোবাসা পেয়েছেন তিনি দর্শকদের থেকে। আর সেই সেটেও পেয়েছেন চোট একাধিকবার। সেই নিয়েই কাজ করেছিলেন।

<p>পায়ে চোট পেলেন সৌমিতৃষা। </p>

পায়ে চোট পেলেন সৌমিতৃষা। 

সৌমিতৃষাকে শেষ দেখা গিয়েছে দেবের প্রধান ছবিতে। মিঠাই ধারাবাহিক শেষ হতে না হতেই, বড় পর্দায় যাওয়ার খবর দিয়েছিলেন তিনি। ডিসেম্বরে মুক্তি পেয়েছে প্রধান। দীপক প্রধানের চরিত্রে দেব, যিনি পেশায় পুলিশ অফিসার। আর দীপক প্রধানের স্ত্রী-র চরিত্রে অভিনয় করেছেন সৌমিতৃষা। ছবিটি এখনও রমরমিয়ে চলছে বক্স অফিসে। ডাঙ্কি, সালার, ফাইটার-এর মতো ছবিকে টক্কর দিয়েছে দেব-সৌমিতৃষার জুটি। ৫ কোটির আয় করে পেয়েছে ব্লকবাস্টার তকমা।

তবে এই সিনেমায় কাজ পাওয়ার পরই যেন অভিনেত্রীকে ঘিরে ধরেছিলেন নিন্দকরা। সিনেমায় সুযোগ পাওয়া নিয়ে কটু মন্তব্য করতে ছাড়েননি। এমনকী, দেব ও তাঁর উচ্চতার পার্থক্য নিয়েও বানানো হয়ছিল নানান আপত্তিকর মিম। কেউ আবার দাবি করতে থাকেন, বড় পর্দায় কাজের সুযোগ নাকি ‘অহঙ্কারী’ করেছে সৌমিতৃষাকে। এমনকী, অভিনেত্রীকে আক্রমণ করেন তাঁর মিঠাই সহ-অভিনেত্রী তন্বীকে। তিনিই জানান, সৌমিতৃষা নাকি বড় পর্দার নায়িকা হওয়ার পর ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছে তাঁকে।

তবে এসব ট্রোল ফুৎকারে উড়িয়ে সৌমিতৃষার জবাব ছিল, ‘আমরা তো আসা যাওয়ার পথে কত হোঁচট খাই, কত ফলো করি,কত আনফলো করি। বাব্বা! এতো ফেমাস আমি, সত্যি বলছি আমি জানি না আমি এত ফেমাস। কোনদিন দেখব আমি কী খাচ্ছি সেটা নিয়েও নিউজ হয়ে গেছে!’

 

বায়োস্কোপ খবর

Latest News

স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা আরাবুলকে পদ থেকে সরিয়ে দিল তৃণমূল, ভাঙড়ে সংগঠন ধরে রাখতে তৎপর শওকত দিল্লির রাস্তায় একের পর এক চলল গুলি, পুলিশের ASI-কে খুন করে আত্মঘাতী বন্দুকধারী আগামিকাল কি সুন্দর একটা দিন হবে আপনার জন্য? এখন থেকেই জানুন ১৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.