বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranieeta-Soumya: সৌপ্তিকের সঙ্গে ১২ বছরের প্রেম অতীত! ‘শুধু ভালোবেসে’ সৌম্যকে কী বললেন রণিতা?

Ranieeta-Soumya: সৌপ্তিকের সঙ্গে ১২ বছরের প্রেম অতীত! ‘শুধু ভালোবেসে’ সৌম্যকে কী বললেন রণিতা?

টলিউডের নতুন জুটি সৌম্য-রণিতা 

Ranieeta-Soumya: রণিতার সঙ্গে প্রেমের গুঞ্জন তুঙ্গে। আপতত পারিয়া-র সাফল্য চুটিয়ে এনজয় করছেন অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়। প্রেমের সপ্তাহে রণিতার সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেতা। 

ভালোবাসার সপ্তাহেই প্রেমে ইস্তেহার সৌম্য-রণিতার? টেলিপাড়ায় গত কয়েক মাস ধরেই দুজনের প্রেমের গুঞ্জন তুঙ্গে। একটা সময় অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর সঙ্গে খুল্লমখুল্লা রোম্যান্স করেছেন রণিতা। কিন্তু ১২ বছরের সেই প্রেমের কাহিনির তিক্ত পরিণতি হয় ২০২৩-এ। 

ধন্যি মেয়ে’র সেটে শুরু হয়েছিল সৌপ্তিক-রণিতার প্রেমের কাহিনি। বহুবার তাঁদের বিয়ের জল্পনাও শোনা গিয়েছে। তবে টিকলো না সম্পর্ক! ওদিকে সৌম্য মুখোপাধ্যায় এখন টক অফ দ্য টাউন। তথাগত মুখোপাধ্যায়ের পারিয়া-তে নেগেটিভ চরিত্রে নজর কেড়েছেন ‘প্রেম টেম’ খ্যাত অভিনেতা। সৃজিত মুখোপাধ্যায় থেকে রাহুল বন্দ্যোপাধ্যায়, সবার মুখে এখন সৌম্যর নাম। কিন্তু সৌম্যর মন জুড়ে এখন শুধুই রণিতা! 

‘পারিয়া’র স্ক্রিনিংয়েও দুজনের ভালোবাসার গল্প নজর এড়ালো না। দুষ্টু-মিষ্টি খুনসুটিও ছিল চোখে পড়ার মতো। এক ঘন্টা দেরিতে আসায় রণিতার উপর গোঁসা সৌম্যর, তবে দেখামাত্রই তাঁকে জড়িয়ে ধরতে ভোলেননি। প্রেম দিবসে বড় চমক আসছে, ইঙ্গিত দিয়ে রণিতা বললেন, ‘১৪ই ফেব্রুয়ারি মানেই শুধু ভালোবেসে….’। তবে কথা বাড়ালেন না। অনুযোগ করে সৌম্য বললেন, ‘ও একঘন্টা লেট করে এসেছে। আমার ইন্ট্রো সিন-টিন সব হয়ে গিয়েছে’। প্রেমের সপ্তাহে রণিতাকে চকোলেট-গোলাপ সবই দিয়েছেন, হাসিমুখে জানালেন সৌম্য। তবে পরিবর্তে কিছু মেলেনি, আক্ষেপ ঝড়ে পড়ল গলায়। 

‘পারিয়া’ নিয়ে উচ্ছ্বসিত রণিতা। বললেন, ‘ইয়াং একটা টিম। তথাগত, বিক্রম, অঙ্গনা, ও সবাই মিলে দারুণ একটা কাজ করেছে। ওকে তো গ্রে শেডে, ভিলেন হিসাবে কেউ চট করে ভাবে না। ভীষণ সুইট একজন মানুষ’। হাসি ঝরে পড়ল রণিতার মুখে। রণিতার সঙ্গে প্রেম নিয়ে প্রশ্ন করলে হিন্দুস্তান টাইমস বাংলাকে সৌম্য বলেন, ‘আমরা খুব ভালো বন্ধু। এর চেয়ে বেশি কিছু এখন বলতে চাই না। আপতত আমার মন জুড়ে শুধুই পারিয়া’। ১৪ই ফেব্রুয়ারি রণিতার সঙ্গে কী প্ল্য়ান? মুচকি হেসে বললেন, ‘তথাদা (তথাগত মুখোপাধ্য়ায়) একটু আগেই বলল ১৪ তারিখ হল ভিসিটে যাচ্ছি। প্রচারেই ব্যস্ত’। 

সৌম্য-রণিতার এই রসায়ন নিয়ে নেটপাড়ায় সমালোচনার শেষ নেই। একজন লেখেন, ‘১৪ বছর ভালোবাসাকে যে ছেড়ে দিতে পারে আর যাই হোক তার মুখে ভালোবাসার কথা মানায় না ভীষণ নোংরা লাগে’। আরেকজন লেখেন, ‘এই ভালোবাসা যেতে কতক্ষন?' তবে এই জুটিকে ভালোবাসাও জানিয়েছেন অনেকে। 

সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হল এদিন পারিয়ার স্ক্রিনিং-এ হাজির ছিলেন সৌপ্তিকও। যদিও মুখোমুখি হননি রণিতা-সৌপ্তিক। অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়কে 'চিনি ২' (Cheeni 2), 'প্রেম টেম' (Prem Tem)-এর মতো ছবিতে দেখেছে দর্শক। যদিও রণিতার মতোই ছোটপর্দার হাত ধরেই কেরিয়ার শুরু 'মিসেস চ্যাটার্জি' রানির কুচুটে দেওরের। স্টার জলসার ময়ূরপক্ষী সিরিয়ালে অভিনয় করেছিলেন সৌম্য। রণিতার সঙ্গে একটি টেলিফিল্মে কাজ করেছিলেন সৌম্য। সেই সূত্রেই বন্ধুত্ব। মাস কয়েক আগেও সমাজমাধ্যমের পাতায় দুজনের রোম্যান্টিক রিল ভিডিয়ো দেখে প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। তবে অফিসিয়্যালি এখনও ‘ভালো বন্ধু’র গণ্ডিতেই রণিতাকে আটকে রাখলেন সৌম্য।

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের সাহায্য পাবেন? জানুন ২১ জুনের রাশিফল ‘নৈতিক দায়’ স্বীকার করেও NEET বিতর্কে NTA-র ঘাড়ে বন্দুক রাখল সরকার, বাতিল হবে? ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার ডায়মন্ডহারবারে ববিকে শোকজ সুকান্তর, বিতর্ক বিজেপির অন্দরেই, কী বললেন শুভেন্দু? আন্তর্জাতিক যোগ দিবসে করুন এই ৪টি ব্যায়াম, ডায়াবিটিস থাকবে বশে নাক-মুখ দিয়ে রক্ত ঝড়ছে, বুকেও দগদগে ক্ষত, একী হাল প্রিয়াঙ্কার টসে জিতল India , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| বন্দে ভারতের খাবারে আরশোলা! সোশ্যাল মিডিয়ায় লিখতেই ঘুম ভাঙল আইআরসিটিসির, এল জবাব নাক-মুখ দিয়ে রক্ত ঝড়ছে, বুকেও দগদগে ক্ষত, কাঁধে কালশিটে, একী হাল প্রিয়াঙ্কার! IND vs AFG T20 WC 2024 Live: আফগানদের বিরুদ্ধে টস জিতলেন রোহিত, বাদ পড়লেন সিরাজ

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.