বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Ganguly Biopic: বায়োপিক নিয়ে পর্দার 'সৌরভ' আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক দাদার! কবে শুরু শ্যুটিং?

Sourav Ganguly Biopic: বায়োপিক নিয়ে পর্দার 'সৌরভ' আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক দাদার! কবে শুরু শ্যুটিং?

বায়োপিক নিয়ে পর্দার 'সৌরভ' আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক দাদার! কবে শুরু শ্যুটিং?

Sourav Ganguly Biopic: সৌরভের জীবনের বর্ণময় অধ্যায়কে আড়াই ঘন্টার ফ্রেমবন্দি করতে হিমহিম অবস্থা নির্মাতাদের। মুম্বইতে পর্দার সৌরভ সাক্ষাৎ সারলেন প্রিন্স অফ ক্যালকাটার সঙ্গে। কী কথা হল? 

নতুন বছরের শুরুতেই হয়ে গিয়েছে সৌরভের বায়োপিকের ক্যাপ্টেন বাছাই পর্ব। খবর, প্রিন্স অফ ক্যালকাটার জীবনীচিত্র পরিচালনা করবেন বিক্রম আদিত্য় মোটওয়ানি। এবার এই বহুচর্চিত ও প্রতীক্ষিত ছবি নিয়ে সামনে এল হাতে গরম আপটেড। ঋষভ পন্থ-ডেভিড ওয়ার্নারদের জন্য আইপিএল ট্রফি জেতার কৌশল তৈরির মাঝেই দিল্লি ক্যাপিটালসের ‘ডিরেক্টর অফ ক্রিকেট’ নিজের বায়োপিক নিয়েও ভাবনা-চিন্তা চালিয়ে যাচ্ছেন সৌরভ। আরও পড়ুন-‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের

বাঙালির কাছে সৌরভ গঙ্গোপাধ্যায় শুধু কোনও ক্রিকেট তারকা নয়, সৌরভ একটা আবেগের নাম। ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র, শুধু ২২ গজে নয়, মাঠের বাইরেও হিট দাদাগিরি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই বর্ণময় জীবনই উঠে আসবে বড়পর্দায়। লাভ রঞ্জন ফিল্মসের আওতায় তৈরি হবে দাদার বায়োপিক। সৌরভের বায়োপিকে লিড রোল কে করবেন সেই নিয়ে হন্যে হয়ে ঘুরেছেন নির্মাতারা। শুরুতে রণবীর কাপুরের নাম শোনা গিয়েছিল, পরে জানা যায় রণবীরকে বোল্ড আউট করে এগিয়ে গিয়েছেন আয়ুষ্মান। সৌরভের মতোই বাঁ হাতি ব্যাটসম্যান আয়ুষ্মান, এটাই তাঁর পক্ষে সবচেয়ে বড় প্লাস পয়েন্ট। 

সৌরভের বায়োপিকে অভিনয়ে প্রসঙ্গে জল্পনা জিইয়ে রেখেছেন আয়ুষ্মান। তবে খবর, ইতিমধ্যেই সৌরভের সঙ্গে মুখোমুখি সাক্ষাৎ সেরে ফেলেছেন ‘ভিকি ডোনার’ তারকা। নির্মাতারা চাইছেন চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার আগে সৌরভকে কাছ থেকে চিনে নিক আয়ুষ্মান। 

আর সেই প্রকল্পের প্রথম ধাপ হিসাবে প্রয়োজন হয়ে পড়েছিল সৌরভ ও আয়ুষ্মানের মুখোমুখি সাক্ষাৎ। নির্মাতারা চেয়েছিলেন, চিত্রনাট্য চূড়ান্ত করার আগে সৌরভের সঙ্গে কথা বলুক আয়ুষ্মান। জেনে নিক তাঁর জীবনের প্রত্যেক পরত। কিন্তু সমস্যা হয়ে দাঁড়িয়েছিল সময়। সৌরভের ব্যস্ততা তুঙ্গে। এমনিতেই আইপিএল চলছে। দিল্লি ক্যাপিটালস দল নিয়ে ব্যস্ত সৌরভ। সেই সঙ্গে রয়েছে বিভিন্ন এনডোর্সমেন্টের কাজ। পাশাপাশি রয়েছে দাদাগিরির মতো জনপ্রিয় শোয়ের শ্যুটিং। এমনকী, দাদাগিরির পয়লা বৈশাখ উপলক্ষ্যে বিশেষ পর্বের শ্যুটিংয়ের জন্য দিন দুয়েকের ঝটিকা সফরে কলকাতায় ফিরেছিলেন সৌরভ।

আইপিএল নিয়ে চূড়ান্ত ব্যস্ততা, একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজ এবং দাদাগিরির শ্য়ুটিং সামলেও আয়ুষ্মানের সঙ্গে সাক্ষাৎ করেছেন সৌরভ। খবর, ৭ এপ্রিল হার্দিক পান্ডিয়ার মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচ ছিল দিল্লি ক্যাপিটালসের। সেই ম্যাচ উপলক্ষ্যেই আরব সাগর পারে গিয়েছিলেন সৌরভ। সেই ফাঁকে গোপনে আয়ুষ্মা দেখা করেন সৌরভের সঙ্গে। 

 সৌরভের ভাবভঙ্গি, ম্যানারিজম আয়ত্ত করতে যাতে আয়ুষ্মানের সুবিধা হয় সেটাই চাইছেন নির্মাতারা। এর আগে ধোনির বায়োপিকে অভিনয়ের সময় মাহির সঙ্গে লম্বা সময় কাটিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। সেই প্রতিফলন পর্দায় দেখা গিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। 

খবর, এই বছরেই নাকি শুরু হবে সৌরভের বায়োপিকের শ্যুটিং। সৌরভের বর্ণময় ক্রিকেট জীবন এবং ফিল্মি প্রেম কাহিনির কতখানি ছবিতে রাখা হবে সেই নিয়ে এখন আলোচনা চলছে। খবর, এই ছবিতে কলকাতার একঝাঁক অভিনেতাকে দেখা যাবে। কলকাতা এবং লন্ডনে ছবির বেশকিছু অংশের শ্যুটিং হবে। 

ক্রীড়াবিদ, বিশেষত ক্রিকেটারদের জীবন নিয়ে বলিউডে কম ছবি তৈরি হয়নি। সম্প্রতি অজয় দেবগণের ‘ময়দান’ ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের স্বর্নযুগ। এই ছবি মূলত ভারতের সবচেয়ে সফল ফুটবল কোট স্যার সৈয়দ আবদুল রহিমের  বায়োপিক। সাম্প্রতিক সময়ে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক রুপোলি পর্দায় ম্যাজিক দেখিয়েছি। যদিও সেই ফর্মুলাকে ফলো করে আজহারুদ্দিন বা মিতালি রাজদের বায়োপিক সেই অর্থে সাড়া ফেলেনি। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদাহ এক্সপ্রেস’-এর শ্যুটিংও সেরে ফেলেছেন অনুষ্কা। সেই ছবি মুক্তি দীর্ঘদিন ধরে আটকে।

২০২১ সালের ৭ই সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে নিজের বায়োপিকের ঘোষণা সেরেছিলেন সৌরভ। খবর, সৌরভের জীবনের নানান অজানা কাহিনি ফ্রেমবন্দি হবে বায়োপিকে। সৌরভের ‘দাদা’ হয়ে ওঠবার নেপথ্যের গল্প বলবে এই ছবি। তাঁর জীবনের উঠাপড়া, ক্রিকেটার থেকে সফল ক্যাপ্টেন হয়ে ওঠা, চ্যাপেল-এপিসোড থেকে দল থেকে বাদ পড়া-- সবই উঠে আসবে পর্দায়।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.