বাংলা নিউজ > বায়োস্কোপ > কতটা কাজ এগোলো বায়োপিকের? মুখ খুললেন ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ্যায়

গত বছরই নিজের বায়োপিকের সম্মতি দিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বলিউডে বিগ বাজেটে তৈরি হবে তাঁর বায়োপিক। শোবিজের দুনিয়ার অন্যতম নামী ব্র্যান্ড ভিয়াকম (Viacom)-এর ব্যানারে তৈরি হবে এই বায়োপিক। তবে কবে আসবে প্রাক্তন ভারত অধিনায়কের এই বায়োপিক? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে অনুরাগী মহলে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক কবে আসবে? এক সংবাদমাধ্যমকে এই প্রশ্নের উত্তরে ‘দাদা’ বলেন, ‘আমি এখন চিত্রনাট্য লিখছি, আসলে রেকর্ড করছি। সময় পাই না, যখন পাই করতে থাকি। মনে হয় এখনও বছর দেড়েক লাগবে।’

যদিও প্রাক্তন অধিনায়কের বায়োপিকে মুখ্য ভূমিকায় কাকে দেখা যাবে সেই নিয়েও নানা জল্পনা শুরু হয়েছে অনুরাগী মহলে। তাঁর চরিত্রে কাকে দেখা যাবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এখনও ঠিক জানি না, রণবীর নাকি অন্য কেউ। চিত্রনাট্য লেখা শেষ হলে ওঁরাই ঠিক করবে।’ সূত্রের খবর, বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সৌরভের জার্নিটা তুলে ধরা হতে পারে রূপোলি পর্দায়। আরও পড়ুন: বলিউডে তৈরি হচ্ছে ‘সৌরভের বায়োপিক’, নাম ভূমিকায় কে থাকতে পারে জানেন?

প্রসঙ্গত, আগে বহুবার প্রাক্তন অধিনায়কের বায়োপিক নিয়ে সংবাদমাধ্যমে খবর চাউর হয়েছিল। কিন্তু তখন পুরো বিষয়টাই নাকচ করে দিয়েছিলেন তিনি। জানা যাচ্ছে, প্রি-প্রোডাকশনের কাজ শেষ হলেই শ্যুটিং শুরু হবে। আপাতত পুরো বিষয়টি ধীরে ধীরে এগোচ্ছে।

বন্ধ করুন