বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারতে পা রেখেই ২০২১ এর সব রেকর্ড ভাঙ্গল 'স্পাইডার ম্যান'! পিছিয়ে পড়ল 'সূর্যবংশী'
'সূর্যবংশী'-র বক্স অফিস কালেকশনকে প্রথমদিনেই বড়সড় চ্যালেঞ্জের মুখে ফেলে দিল 'স্পাইডার ম্যান'।
'সূর্যবংশী'-র বক্স অফিস কালেকশনকে প্রথমদিনেই বড়সড় চ্যালেঞ্জের মুখে ফেলে দিল 'স্পাইডার ম্যান'।

ভারতে পা রেখেই ২০২১ এর সব রেকর্ড ভাঙ্গল 'স্পাইডার ম্যান'! পিছিয়ে পড়ল 'সূর্যবংশী'

  • মুক্তি পাওয়ার প্রথম দিনের মধ্যেই চলতি বছরের বক্স অফিসের সব রেকর্ড চুরমার করে ভাঙতে শুরু করেছে ‘স্পাইডার ম্যান’। 

এ যেন খানিকটা পূর্ব নির্ধারিতই ছিল। স্রেফ হাতে কলমে প্রমাণ হওয়া যতটুকু বাকি ছিল। এবার সেটাও হয়ে গেল। কথা হচ্ছে 'স্পাইডার ম্যান' নিয়েই। বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর ভারতে মুক্তি পেয়েছে 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'। আর মুক্তি পাওয়ার প্রথম দিনের মধ্যেই চুরমার করে ভাঙতে শুরু করেছে বক্স অফিসের রেকর্ড। হাসতে হাসতে হেলায় ভেঙে দিয়েছে অক্ষয় কুমার অভিনীত 'সূর্যবংশী'র রেকর্ডও।

প্রথম দিনেই টম হল্যান্ড অভিনীত 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম' এর বক্স অফিস কালেকশন ৩২ কোটি ৬৭ লাখ টাকা। সেখানে অক্ষয় কুমারের সূর্যবংশীর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ২৬ কোটি ২৯ লাখ টাকা। অর্থাৎ তফাৎটা প্রায় ৬ কোটি ৩৮ লাখের! জানিয়ে রাখা ভালো,২০১৯ সালের পর ভারতে হলিউডের কোনও ছবি মুক্তির প্রথম দিনেই এরকম কামাল দেখতে পারেনি। পারেনি সমবেত দর্শকদের এরম ভালোবাসা ও আগ্রহের কেন্দ্রবিন্দু হতে। ২০১৯ সালে এমন বক্স অফিস কাঁপানো রেকর্ড তৈরি করতে সফল হয়েছিল অ্যাভেঞ্জার্স: এন্ডগেম (Avengers: Endgame)।

মার্ভেল স্টুডিয়োজ এবং সোনি পিকচার্স এর প্রযোজনায় এই ছবিতে মুখ্যভূমিকায় রয়েছেন টম হল্যান্ড, জেন্ডায়া, বেনেডিক্ট কাম্বারব্যাচ-কে। গুরুত্বপূর্ণ ভূমিকায় দর্শকদের সামনে হাজির হয়েছেন অ্যালফ্রেড মোলিনা, উইলিয়াম ডিফো এবং জেমি ফক্স।

প্রথম দিনেই ভারতের বাজারে 'স্পাইডি'-র এহেন 'কীর্তি' দেখে মুগ্ধ প্রখ্যাত ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ-ও। টুইট করে তিনি জানিয়েছেন ভারতের সব প্রান্তেই দারুণ স্টার্ট করেছে স্পাইডারম্যান।তার উপর মহারাষ্ট্রে করোনা সতকর্তার কারণে সেখানকার সিনেমা হলে মাত্র ৫০ শতাংশ দর্শক ঢুকতে পারছেন। তাতেও প্রথমদিনে এই ছবির নেট বক্স অফিস কালেকশন৩২ কোটি ৬৭ লাখ!’

বন্ধ করুন