বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমিকের সঙ্গে শ্রাবন্তী মলদ্বীপের যে সি-রিসর্টে রয়েছেন তার ভাড়া কত জানেন?
হট লুকে মলদ্বীপে শ্রাবন্তী।
হট লুকে মলদ্বীপে শ্রাবন্তী।

প্রেমিকের সঙ্গে শ্রাবন্তী মলদ্বীপের যে সি-রিসর্টে রয়েছেন তার ভাড়া কত জানেন?

  • মলদ্বীপে বিলাসবহুল ছুটি কাটাচ্ছেন স-পরিবারে ও স-প্রেমিকে শ্রাবন্তী!

তারকাদের প্রিয় হলিডে ডেস্টিনেশন বরাবরই মলদ্বীপ। আগে বলিউড তারকারা ছুটি পেলেই পৌঁছে যেটেন সমুদ্রের বুকের এই নির্জন সমুদ্র শহরে। এখন এতে সামিল হয়েছেন টলিউড তারকারাও। দেব-রুক্মিনীর পর মলদ্বীপে ছুটি কাটাতে গেলেন টলিপাড়ার ‘কনট্রোভার্সি কুইন’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গী প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, ছেলে ঝিনুক ও ছেলের প্রেমিকা দামিনী ঘোষ। দুই প্রেমিক-জুটির মনের রঙে এখন মলদ্বীপে ভালোবাসার ছোঁয়া। 

সেখান থেকে ছবি শেয়ার করে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। দামিনী আর ঝিনুকের ইনস্টাগ্রাম স্টোরিতেও এখন শুধুই মলদ্বীপ। নীল ঝকঝকে আকাশ, জলের ওপর সূর্যের ছটা, দু’জনেই বিমানের জানলা থেকে মলদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন। তারওপর লোভনীয় নানা সি-ফুডের ছবিও শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে। 

খোঁজ নিয়ে জানা গেল কলকাতার এই দুই প্রেমিক জুটি রয়েছেন ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’-এ। যার সর্বনিম্ন ভাড়া প্রতিদিন ৫০ হাজার টাকা। সব থেকে দামি কটেজটি-র ভাড়া প্রায় ৯৩ হাজার টাকা। বেশিরভাগ কটেজই সি ফেসিং। কিছুর সঙ্গে রয়েছে আবার নিজস্ব সুইমুং পুল। যেগুলোর ভাড়া প্রতিদিন ৭০ হাজারের কাছাকাছি। ঝিনুকের প্রেমিকা-মডেল দামিনীর ছবিতে ধরা পড়েছে, তিনি যে কটেজে আছেন তাঁর নীচেই টলমল করছে নীল জল। এবার ভাড়ার হিসেব আপনারাই নয় করে নিন!

বন্ধ করুন