বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: পাখি হয়ে গেলেন শ্রাবন্তী! এই ভিডিয়ো না দেখলে বিশ্বাস করতে পারবেন না
শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় কেসটা কী?

Srabanti Chatterjee: পাখি হয়ে গেলেন শ্রাবন্তী! এই ভিডিয়ো না দেখলে বিশ্বাস করতে পারবেন না

  • অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থাকেন শ্রাবন্তী। নেটমাধ্যমেও দারুণ সক্রিয় তিনি। প্রায়শই নিজের ছবি এবং ভিডিয়ো শেয়ার করে নিত্যদিনের আপডেট দেন। এবার শ্রাবন্তীকে দেখা গেল অন্য রূপে। 

টলিউডের প্রথম সারির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়। অনেক ছোট বয়স থেকে ইন্ডাস্ট্রিতে কাজ করেন তিনি। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থাকেন নায়িকা। নেটমাধ্যমেও দারুণ সক্রিয় এই টলি সুন্দরী। প্রায়শই নিজের ছবি এবং ভিডিয়ো শেয়ার করে নিত্যদিনের আপডেট দেন।

জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন শ্রাবন্তী। শরীরচর্চায় ব্যস্ত তিনি। নেটমাধ্যমে সম্প্রতি শ্রাবন্তীর ব্যায়াম করার ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রীর ফিটনেস কোচ। ভিডিয়োতে গোটা শরীরের ব্যায়াম করতে দেখা গিয়েছে শ্রাবান্তীকে। নিয়মিত জিমে গিয়ে যে ঘাম ঝরান নায়িকা তা বলাই যায়। এই ফ্রী হ্যান্ড এক্সারসাইজ সাধারণত বডি টোনিংয়ের জন্য করা হয়ে থাকে। স্বভাবতই ফিটনেস মেজাজে নায়িকাকে দেখে আপ্লুত তাঁর ভক্তরাও। নেটিজেনের মন্তব্য, পুরো পাখির মতো লাগছে শ্রাবন্তীকে। আরও পড়ুন: শ্রীলেখা মজলেন বডি আর্টে, পিঠ জুড়ে মেহেন্দির টান, নজর কাড়ল একটা জিনিস!

কিছুদিন আগে থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। থাইল্যান্ড মেমোরির ছবিগুলি এক এক করে শেয়ার করছেন তিনি। ব্যাংককের এই ট্রিপে শ্রাবন্তীর সঙ্গে ছিল ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যু এবং তাঁর প্রেমিকা মডেল দামিনী ঘোষ। ছেলে আর হবু বউমার সঙ্গে নেটমাধ্যমে ছবিও শেয়ার করেছেন টলি সুন্দরী। পুলের জলের সামনে কালো মনোকিনিতে দেখা মিলেছে শ্রাবন্তীর। আরও পড়ুন: প্রেমিকাকে সঙ্গে নিয়ে কেবিসিতে খেলতে এসেছিলেন আয়ুষ! পরিবারের কী প্রতিক্রিয়া?

আইনিভাবে এখনও আলাদা হননি রোশন-শ্রাবন্তী, কিন্তু নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন নায়িকা। মুখে যতই ‘বন্ধু’ রাগ থাক, শ্রাবন্তী-অভিরূপের প্রেম এখন টলিপাড়ার ওপেন সিক্রেট। এখন সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ। রোশনের থেকে আলাদা হতে না হতেই প্রতিবেশী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর প্রেমের চর্চা শোনা গিয়েছে। যদিও প্রকাশ্যে অভিরূপকে শুধুই ‘ভালো বন্ধু’ বলে উল্লেখ করেছেন শ্রাবন্তী। আর অভিরূপ, তিনি নিজেকে শ্রাবন্তীর ‘বিগ ফ্যান’ বলে দাবি করেছেন। আরও পড়ুন: মাল্টিপ্লেক্সে মাত্র ৭৫ টাকায় সিনেমা দেখুন

বর্তমানে পেশাদারি সম্পর্কে জড়িত অভিরূপ-শ্রাবন্তী। অভিরূপের কনফেশনারি কোম্পানির প্রচারের মুখ নায়িকা। পরপর তিনটে বিয়ে ভেঙেছে টলি পাড়ার প্রথম সারির এই নায়িকার। জীবনটা নিজের মতো করে বাঁচতে চান তিনি। শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলে, কাজ, পরিবার, বন্ধুবান্ধব এবং ট্রাভেল ডায়েরির ছবি নজরে আসছে।

বন্ধ করুন