বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Abhimanyu: মাঝরাতে ছেলেকে নিয়ে থানায় ছুটলেন শ্রাবন্তী! কী কাণ্ড ঘটিয়েছেন অভিমন্যু?

Srabanti-Abhimanyu: মাঝরাতে ছেলেকে নিয়ে থানায় ছুটলেন শ্রাবন্তী! কী কাণ্ড ঘটিয়েছেন অভিমন্যু?

ছেলে অভিমন্যুর জন্য মাঝরাতে থানায় শ্রাবন্তী। 

বাইপাসের ধারে যে আবাসনে শ্রাবন্তী থাকেন সেখানেরই এক বাসিন্দার সঙ্গে ঝামেলা হয় অভিমন্যুর। ব্যাপারটা হাতাহাতি অবধি গড়ায়। জড়িয়ে পড়েন শ্রাবন্তীও। 

খবরে আসেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রায়শই। যতটা না কাজের জন্য তার থেকে অনেক বেশি চলে ব্যক্তিগত জীবনের চর্চা। এবার খবর রয়েছে, ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের কারণে মাঝরাতে থানায় ছুটতে হল তাঁকে। এর আগেও শ্রাবন্তী-পুত্রের নামে নানা খবর কানে এসেছে। তবে এবারে জল একেবারে গড়িয়েছে থানা পর্যন্ত। মা-ছেলে দুজনেই পৌঁছেছিলেন আনন্দপুর থানায় সোমবার রাতে। 

বাইপাসের ধারের বিলাসহুল আবাসন আরবানায় থাকেন শ্রাবন্তী। সেখানকারই এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান অভিমন্যু। শোনা যাচ্ছে, বাকবিতণ্ডা থেকে ওই ব্যক্তি চড়াও হন নায়িকার ছেলের উপর। আর সেই খবর শ্রাবন্তীর কানে পৌঁছতেই চলে আসেন শ্রাবন্তী। সঙ্গে আবার বর্তমানের প্রেমিক, সেই ফিটনেস ট্রেনার। সেই ব্যক্তির বাড়িতে পৌঁছে যান তাঁরা। আর তারপর কথা কাটাকাটি থেকে লেগে যায় হাতাহাতি। গন্ডগোল এত জটিল আকার নেয় যে সকলকে নিয়ে যাওয়া হয় আনন্দপুর থানায়। যদিও কোনও এফআইআর দায়ের হয়নি। থানায় গিয়ে উভয়পক্ষ আলোচনার মাধ্যমেই সবটা মিটিয়ে নিয়েছেন। 

শ্রাবন্তীর এই বিলাসবহুল আবাসনেই থাকেন একাধিক টলিউড তারকা। এই আবাসনেরই বাসিন্দা শ্রাবন্তীর প্রাক্তন অভিরূপ নাগ চৌধুরী। যার সঙ্গে মলদ্বীপ থেকে দুবাই একসঙ্গে ঘুরেছেন। তবে এই সম্পর্কেও বছর ঘোরার আগে ইতি টানেন তিনি। এখন শ্রাবন্তীর সঙ্গে প্রেম চলছে তাঁর জিম ট্রেনারের। বিপদে যখন শ্রাবন্তীর পাশে সেই জিম ট্রেনারকেই দেখা গিয়েছে বুঝতে হবে জল বহুদূরই গড়িয়েছে। 

প্রথম স্বামী রাজীব বিশ্বাস ও শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। ডিভোর্সের পর থেকে মায়ের সঙ্গেই বড় হয়েছেন। মায়ের মতো অভিনয় নয়, বাবার মতো পরিচালক হওয়ার শখ তাঁর। কাজ করেছেন শ্রীজাতর মানবজমিন ছবিতেও। 

এদিকে, শ্রাবন্তীর নামে মাসকয়েক আগে ফের মামলা করেছেন তাঁর তৃতীয় স্বামী রোশন। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। রোশনের থেকে মাসে সাত লাখ খোরপোশের দাবি করেন শ্রাবন্তী। আর রোশনের আইনজীবীর দাবি, সেই সময় নিজের আয়-ব্যায়ের যে খতিয়ান অভিনেত্রী নথিভুক্ত করেছিলেন আদালতে তাতে রয়েছে ভুয়ো তথ্য। কাজের সূত্রে তাঁকে শেষ দেখা গিয়েছে কাবেরী অন্তর্ধান ছবিতে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে। 

 

(বিনোদন সম্পর্কিত খবর আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.