বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: 'স্মৃতি পড়ে থাকে', রবিবারের দুপুরে মনকেমন শ্রাবন্তীর?
মন খারাপ শ্রাবন্তীর?

Srabanti Chatterjee: 'স্মৃতি পড়ে থাকে', রবিবারের দুপুরে মনকেমন শ্রাবন্তীর?

  • রবিবার একাধিক ছবি পোস্ট করেন শ্রাবন্তী। তাঁর লন্ডন-সফরের নানা মুহুত লেন্সবন্দি করে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। নীল জামা, কালো জ্যাকেটে অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছেন টলিউডের এই বিতর্কিত অভিনেত্রী।

বলা হয়, মুখে যা বলা যায় না, তা-ই নানা ছবি, স্টোরির আকারে ভেসে ওঠে ইনস্টাগ্রামে। মনের ভাব আকারে-ইঙ্গিতে প্রকাশ করার ক্ষেত্রে তারকাদের জুড়ি মেলা ভার। সেই তালিকায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম বেশ উপরের দিকে। রবিবার আরও একবার সে কথাই প্রমাণ করলেন তিনি।

রবিবার একাধিক ছবি পোস্ট করেন শ্রাবন্তী। তাঁর লন্ডন-সফরের নানা মুহুত লেন্সবন্দি করে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। নীল জামা, কালো জ্যাকেটে অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছেন টলিউডের এই বিতর্কিত অভিনেত্রী। তবে ছবির থেকে বেশি নজর কেড়েছে ছবির বিবরণী। কী লেখা ছিল সেখানে?

শ্রাবন্তী লেখেন, 'অনেক কিছু শেষ হয়ে যায় কিন্তু স্মৃতি পড়ে থাকে।'

এই এক বাক্যেই কি মনের যাবতীয় কথা বলে দিলেন শ্রাবন্তী? উপুড় করে দিলেন অনুভূতির ঝাঁপি?

ইন্ডাস্ট্রিতে দু'দশক পার। পেশাগত দিকের চেয়ে তাঁর ব্যক্তি জীবন নিয়ে চর্চা বেশি। একাধিক বিয়ে, সম্পর্ক নিয়ে ধেয়ে আসা কটাক্ষ। ২০২০ সালে স্বামী রোশন সিংয়ের থেকে আলাদা হয়ে যান শ্রাবন্তী। এর পরেও বসন্ত তাঁর জীবনে। শোনা যাচ্ছে, প্রতিবেশী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু কোন 'স্মৃতি'র কথা বলছেন পোস্টে? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে অনুরাগীমহলে।

বন্ধ করুন