স্বামীর সঙ্গে মজাদার ভিডিয়ো সামনে এনেছেন নায়িকা (ছবি-ইনস্টাগ্রাম)
স্বামীর সঙ্গে মজাদার ভিডিয়ো সামনে এনেছেন নায়িকা (ছবি-ইনস্টাগ্রাম)

'আমার জীবনের সাথে খেলিস না!', স্বামীকে চরম হুঁশিয়ারি শ্রাবন্তীর

  • করোনা সংকটে ঘরবন্দি শ্রাবন্তী, ঘরে বসেই তৈরি করছেন নানা রকমের মজাদার ভিডিয়ো। এই কঠিন সময়েও ফ্যানেদের এন্টারটেনমেন্টের ডোজে যাতে কোন কমতি না হয় , তার পুরো খেয়াল রাখছেন নায়িকা।

লকডাউনের জেরে ঘরবন্দি দশাতেই কাটছে জীবন। লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেক দূরে শ্রাবন্তী। তবে ওই কথায় আছে না 'ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভাঙে' তাই অভিনয়ের পোকাটা কিছুতেই বার হচ্ছে না শ্রাবন্তীর মন থেকে। তাই আপতত ভরসা টিকটক আর ইনস্টাগ্রাম। সেখানেই নানা রকম মজাদার ভিডিয়ো পোস্ট করছেন অভিনেত্রী। টলিগঞ্জে একথা কারুরই অজানা নয় ছোটদের গলা নকল করতে ওস্তাদ শ্রাবন্তী। স্বামী রোশন সিংকে নিয়ে তেমনই এক ভিডিয়ো বানিয়েছেন নায়িকা। যেখানে তাঁকে বলতে শোনা গেল- ' আমার জীবনের সাথে খেলিস না...আমার এইটুকু মন.. যদি ভেঙে যায় তাহলে কে দায় নেবে তোর বাবা?' জরুর গোলামের মতো শ্রাবন্তীর এই শাসানিও মাথা পেতে নিতে দেখা গেল রোশনকে।


আরও একটি মজাদার টিকটক ভিডিয়ো বানিয়েছেন শ্রাবন্তী, যেখানে মজাদার ভঙ্গিতে পয়সা জমা করতে দেখা গেল তাঁকে। ভিডিয়োর ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন-' আপনা স্বপ্না মানি মানি'।


View this post on Instagram

Apna Sapna money money

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

দুদিন আগেই আরও একটি ভিডিয়ো সামনে এনেছিলেন শ্রাবন্তী, যেখানে লতা মঙ্গেশকরের আইকোনিক গানে ঠোঁট মেলাতে দেখা গিয়েছিলেন নায়িকাকে। শ্রাবন্তীর ' আপকি আঁখোমে কুছ' গানে এই পারফরম্যান্সও দারুণ এনজয় করেছে নেটিজেনরা। শ্রাবন্তীর মিষ্টি হাসি থেকে আগে থেকেই মুগ্ধ দুই বাংলা, এই ভিডিয়ো দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। তারা বলছে-' সত্যি তোমার চেয়েও বেশি সুন্দর তোমার এই হাসি'। কেউ লিখেছেন-'তোমার মতো করে ফ্যানেদের কথা কেউ ভাবে না, আর এই সুন্দর হাসিটা এভাবেই বজায় থাকুক'।


View this post on Instagram

#lockdown #timepass

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

রোশনের সঙ্গেও এই প্রথম টিকটিক ভিডিয়ো বানিয়েছেন শ্রাবন্তী তেমনটা নয়, দিনকয়েক আগেও এই জুটির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল যেখানে শ্রাবন্তীর পা টিপে দিতে দেখা গিয়েছিল রোশনকে। ব্যাকগ্রাউন্ডে চলছিল 'মেয় জরুকা গুলাম' গান।

তবে শুধু দর্শকের মনোরঞ্জন নয় সচেতনতার বার্তাও দিচ্ছেন শ্রাবন্তী। করোনা মোকাবিলায় বারবার অনুরাগীদের প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না বার হওয়ার আর্জি জানিয়েছেন তিনি। পাশাপাশি সবক্ষেত্রে সামাজিক দূরত্ব মেনে চলার পরামর্শ দিয়েছেন নায়িকা।


বন্ধ করুন