বাংলা নিউজ > বায়োস্কোপ > মানুষের পাশে দাঁড়ানোর কথা রাখলেন শ্রাবন্তী, দিলেন কোভিড হেল্পলাইন নম্বর
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সৌজন্যে, ফেসবুক 
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সৌজন্যে, ফেসবুক 

মানুষের পাশে দাঁড়ানোর কথা রাখলেন শ্রাবন্তী, দিলেন কোভিড হেল্পলাইন নম্বর

দু'টি কোভিড হেল্পলাইন নম্বর চালু করেছেন তিনি। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

বিধানসভা ভোট তারকাদের সাধারণ মানুষদের অনেক কাছের করে দিয়েছে। পাড়ায় যাঁরা সেরকম মিশতেন না, তাঁরাই ভোট চেয়ে, সাধারণ মানুষের সমস্যা জানতে, ঘরে ঘুরছেন। দিয়েছেন নানা প্রতিশ্রুতিও। সেরকমই একজন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভোটের কয়েক সপ্তাহ আগেই তিনি বিজেপিতে যোগ দেন। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে গেরুয়া শিবির থেকে টিকিট পেয়েছিলেন শ্রাবন্তী। রেজাল্ট না এলেও, অন্তত প্রচারে বেরিয়ে কড়া টক্কর দিয়েছিলেন তৃণমূলের চারবারের জয়ী প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়কে। বার্তা দিয়েছিলেন সকলের বিপদে পাশে থাকার। 

এবার তাই সত্যি হল। ভোটের ফলাফল আসের আগেই মানুষের সেবায় জারি হলেন শ্রাবন্তী। দু'টি কোভিড হেল্পলাইন নম্বর চালু করেছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়ায় তা পোস্টও করেছেন। এমার্জেন্সিতে যোগোযোগ করা যাবে শ্রাবন্তী বা তাঁর দলের অন্যান্য সদস্যের সঙ্গে। অভিনেত্রীকে সাহায্যের হাত বাড়াতে দেখে অনেকেই প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় সেই পোস্ট।

তৃণমূলের ভোটের স্লোগান ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ ফুৎকারে উড়িয়ে দিয়ে দাবি করছেন বেহালায় তাঁর কেন্দ্র থেকে তিনিই জিতবেন। কেননা, তিনি সেখানকার ভূমিকন্যা। এমনকী, অভিনয়ের পাশাপাশি রাজনীতিতাও মন দিয়েই করতে চান বলেই জানিয়েছেন। বলেন, ‘আমি জিতেও যদি এখানকার মানুষের জন্য কাজ না করি, তাহলে তো হেরেই যাব। মানুষ একটা সুযোগ দিয়ে দেখুক, কাজ করি কি করি না।’

বন্ধ করুন