বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actress: ৩৬ বছর বয়সে ৩ বার বিয়ে! এখনও আসে নতুন প্রেমের খবর, কোন টলি-নায়িকার খুদে বয়সের ছবি বলুন তো?

Tollywood Actress: ৩৬ বছর বয়সে ৩ বার বিয়ে! এখনও আসে নতুন প্রেমের খবর, কোন টলি-নায়িকার খুদে বয়সের ছবি বলুন তো?

বলুন তো কোন টলিউড নায়িকার ছোটবেলার ছবি এগুলো?

সহজ-সরল এই মিষ্টি বাচ্চাটি এখন টলিউডের সুন্দরী নায়িকা। বাংলার ক্রাশ বললেও ভুল হয় না। তবে তাঁর বারবার বিয়ের সিদ্ধান্তে ট্রোল ওঠে নেটপাড়ায়। 

এই যে খুদের ছবি দেখছেন, তিনি খুব ছোটবেলায় কেরিয়ার শুরু করেছিলেন। তখন তাঁর বয়স মাত্র ১০ বছর। যদিও তা কেন্দ্রীয় চরিত্রের জন্য ছিল না। লিড রোলে প্রথম কাজ ২০০৩ সালে। তখন তিনি ১৬ বছরের। আর সেই বছরই বিয়ে করে নেন। তবে তা সুখের হয়নি। এরপর ডিভোর্স। সেই বিয়ে ভাঙার পর আরও দু বার গিয়েছেন বিয়ের পিঁড়িতে। তবে প্রতিবারই ভাঙা মন নিয়েই থাকতে হয়েছে। সঙ্গী শুধু নেট-নাগরিকদের ট্রোল। বুঝতে পারলেন কি কোন টলিউড নায়িকার কথা হচ্ছে?

ঠিকই ধরেছেন খুদে বয়সের ছবিগুলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। যার প্রথম সিনেমা ছিল মায়ার বাঁধন। তবে ২০০৩ সালে চ্যাম্পিয়ন দিয়ে নায়িকা হিসেবে জার্নি শুরু। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন। যিনি ছিলেন শ্রাবন্তীর দুজনে সিনেমার পরিচালকও। ২০১৬ সালে তাঁদের ডিভোর্স হয়। এরপর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষাণ ব্রিজকে। সেই বিয়ের বয়স ছিল মাত্র ১ বছর। ২০১৯-এ রোশন সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এবার তো বছর ঘোরার আগেই অশান্তি শুরু। এখন আদালতে চলছে ডিভোর্সের মামলা। 

আরও পড়ুন: ‘অন্তহীনের শুরু হল…’! আদৃতকে বিয়ের ছবি শেয়ার কৌশাম্বির, নতুন বউ ভাসলেন আবেগে

শোনা যায়, রোশনের সঙ্গে ছাড়াছাড়ির পর নিজের আবাসনেরই বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্ক হয় তাঁর। তবে সেই সম্পর্ক আর নেই। বর্তমানে শ্রাবন্তীর সঙ্গে লিঙ্কআপ তৈরি হয়েছে টলিউডের খ্যাতনামা পরিচালক শুভ্রজিৎ মিত্র। এই পরিচালকের সঙ্গেই তিনি বর্তমানে কাজ করছেন টলিউডের অন্যতম বিগ বাজেটের সিনেমা দেবী চৌধুরানী-তে। এমনকী, এই পরিচালকের পরের সিনেমা ‘কালমৃগয়া’-তেও নায়িকা শ্রাবন্তীই। 

আরও পড়ুন: সোহেল, আরবাজের পর অর্পিতারও ডিভোর্স? সংসারের ভাঙনের খবরে মুখ খুললেন আয়ুশ শর্মা

কদিন আগে তারকাদের একাধিক বিয়ে নিয়ে নেটপাড়ায় যে ট্রোল, তা নিয়ে বিরক্তি প্রকাশ করেন শ্রাবন্তী। তাঁকে বলতে শোনা যায়, ‘আমরা (তরকারা) খুব সফট টার্গেট। যেহেতু আমরা পাবলিক ফিগার। আমাদেরকে টানা হয় সব কিছুতে। এ কী! এটা (একাধিক বিয়ে) তাঁদের ব্যক্তিগত ইচ্ছে। তাঁরা সেটা বুঝে নেবে। এখানে এত বক্তব্যের জায়গাই নেই। আমি মনে করি যার যেটা ইচ্ছে, যে যেখানে ভালো থাকে, তাই হোক। কারণ জীবন একটাই। আমি মনে করি, ভালো থাকাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।’

বায়োস্কোপ খবর

Latest News

ঘরে ঢুকতেই বালিশ দিয়ে চেপে ধরেছিল খুনি, বাংলাদেশের সাংসদ খুনে হাড়হিম করা তথ্য় তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! রিকি পন্টিংয়ের প্রশ্ন 'পরিবার কেমন আছে?' উত্তরে নাতাশাকে নিয়ে মুখ খুললেন হার্দিক CFL: গ্রুপ লিগেই মুখোমুখি মোহনবাগান-ইস্টবেঙ্গল! ২৫ জুন নামবে মহমেডান প্রবল বৃষ্টি চলে যাবে, জারি লাল সতর্কতা, উত্তরবঙ্গে ঢোকার আগে দেখুন আবহাওয়ার খবর তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে নয়া উদ্যোগ বাংলাদেশে, চিন থেকে ঋণ! আগামিকাল আপনার কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের তালা খুলবে? জানুন ১৪ জুনের রাশিফল অনূর্ধ্ব ১৯ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করল ইংল্যান্ড, টিমে ফ্লিনটফের ছেলে রকি বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর 'ধেই ধেই' করে নাচ! নেটপাড়া বলছে... রাজ্যসভার মনোনয়ন জমা দিলেন এনসিপির অজিত পাওয়ারের স্ত্রী, বিজেপি-শিবসেনা কোথায়?

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.