বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বুড়ো বয়সের শখ’, হাতকাটা কুর্তিতে ‘মানিকে মাগে হিথে’ গানে উদ্দাম নাচ শ্রীলেখার
শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র

‘বুড়ো বয়সের শখ’, হাতকাটা কুর্তিতে ‘মানিকে মাগে হিথে’ গানে উদ্দাম নাচ শ্রীলেখার

  • অনুরাগীর আবদার রেখেছেন শ্রীলেখা। নেচে উঠেছেন, ‘মানিকে মাগে হিথে’ গানে।

টলিউডের চর্চিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি। নিয়মিত পোস্ট করে থাকেন সামাজিক মাধ্যমে। এবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে চর্চায় অভিনেত্রী। বাড়ির বারান্দায় ‘মানিকে মাগে হিথে’ গানে জমিয়ে নাচলেন শ্রীলেখা। ভক্তদের অনুরোধে এই গানে নাচলেন তিনি। আর ভিডিয়ো শেয়ার করতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল। 

আসলে সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন শ্রীলেখা। যেখানে শ্রীলঙ্কান গান ‘মানিকে মাগে হিথে’ তাঁকে গাইতে শোনা যায়। সেই সময় অনুরাগীরা প্রিয় অভিনেত্রীর কাছে গানটিতে নাচার অনুরোধ করেন। শ্রীলেখা বলেছিলেন, ‘দেখি পারি কিনা! বুড়ো বয়সের শখ, কাউকে চ্যালেঞ্জ নয়’স, এরপরই গানটিতে নেচে ভিডিয়ো শেয়ার করেছেন তিনি।

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে শ্রীলেখার নাচ দারুণ মনে ধরেছে অনুরাগীদের। সোশ্যাল মিডিয়া রীতিমতো কাঁপাচ্ছেন বছর ৪৬-এর অভিনেত্রী। পরনে হাতকাটা লাল কুর্তি। পাশাপাশি ‘একজনে ছবি আঁকে এক মনে’ শিরোনামের লোকগীতি বেজে উঠেছে শ্রীলেখার এই ভিডিয়োতে। বেশ আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

এই গানে নেচে নেটিজেনের বেশ প্রশংসা কুড়িয়েছেন শ্রীলেখা। বারান্দা জুড়ে বাহারি গাছের মাঝে শ্রীলেখার এই নাচের ভিডিয়ো মুগ্ধ করেছে নেটিজেনদের। 

 

 

বন্ধ করুন