বাড়ি > বায়োস্কোপ > লাল শিবিরে রক্তদান শ্রীলেখার, বললেন ‘যুগের সঙ্গে আমরা রঙ বদলাই না’
রবাবরই ব্যতিক্রমী শ্রীলেখা (ছবি-ফেসবুক)
রবাবরই ব্যতিক্রমী শ্রীলেখা (ছবি-ফেসবুক)

লাল শিবিরে রক্তদান শ্রীলেখার, বললেন ‘যুগের সঙ্গে আমরা রঙ বদলাই না’

‘রক্তদান মহান দান’-এই ভাবনা নিয়েই সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফআই আয়োজিত এন্টালির রক্তদান শিবিরে অংশ নিলেন নায়িকা। 

সাম্প্রতিককালে টলিউডের একাধিক কলাকুশলী গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। একের পর এক নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় লাল শিবির এখন অনেকখানি কোণঠাসা। রবিবার সিবিএমের যুব সংগঠনের উদ্যোগে আয়োজিত এন্টালির রক্তদান শিবিরে উপস্থিত থেকে সকলকে চমকে দিলেন শ্রীলেখা। কারণ স্রোতের বিপরীতে সাঁতার কাটতেই বরাবার অভ্যস্ত তিনি।অভিনেত্রী পরিষ্কার জানিয়ে `দিয়েছেন চিরকালই বামপন্থার ওপর তাঁর আস্থা রয়েছে এবং তিনি মনে করেন চাইলেই সিপিএম হওয়া যায়না ।

তবে কোনও রাজনৈতিক রঙের জন্য নয়, সমাজ সেবামূলক কর্মযজ্ঞে শামিল হতেই শ্রীলেখা রক্তদান করলেন এদিন। কারণ তিনি যথার্থ অর্থেই বিশ্বাস করেন রক্তদান মহান দেন। অন্য সকলেও তিনি রক্তদানে যোগ দিতে উত্সাহিত করলেন। ফেসবুকে এই ছবি পোস্ট করা মাত্র নিমেষে ভাইরাল হয় ।

শ্রীলেখা জানিয়েছেন কোনও কাজ নিজে না করে মানুষকে করতে অনুরোধ করা যায় না । এই রক্ত সরকারের ব্লাড ব্যাংকে জমা হবে । তাই কোনও পার্টির সদস্য হিসেবে এই কাজ করেছেন বলে মনে করেন না তিনি । এদিন এক অনুরাগী শ্রীলেখার ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে লেখেন- 'দিদি আপনাকে জানাই লাল সেলাম কমরেড আপনি সুস্থ থাকুন ভালো থাকুন সামনে লড়াই তৈরি থাকুন সংগ্রামী অভিনন্দন জানাই'। যার জবাবে শ্রীলেখা জানান ‘যুগের সঙ্গে আমরা রঙ বদলাই না’।

সম্প্রতি টলিউডের নেপোটিজম নিয়ে মুখ খুলে একধিক বিতর্কের জন্ম দিয়েছেন আশ্চর্য প্রদীপ খ্যাত অভিনেত্রী । তিনি সরাসরি অভিযোগের আঙুল তুলেছিলেন টলিউডের দুই সুপারস্টার প্রসেনজিত্ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তের দিকে। যার জেরে পরবর্তী সময়ে স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গেও নাম না করেই সোশ্যাল মিডিয়ায় উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়েছে শ্রীলেখার।

সম্প্রতি মীরাক্কেলের নতুন সিজনের বিচারক পর্ব থেকে বাদ পড়াতেও সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন শ্রীলেখা। টলিউডের স্বজনপোষণ নিয়েসত্যি কথার বলার খেসারত হিসাবেই বাদ পড়েছেন তিনি, দাবি নায়িকার। মীরাক্কেল ভক্তরাও হতাশ এই খবরে। যদিও শোনা যাচ্ছে শুধু শ্রীলেখাই নয়,পুরোনো বিচারক মন্ডলী পুরোপুরি পালটে যাচ্ছে। একদম নতুন রূপে হাজির হবে মীরাক্কেল । অনুষ্ঠানের সিজন ১০ এর মঞ্চে বিচারক হিসেবে দেখা যাবে রুদ্রনীল ঘোষ , পাওলি দাম এবং সোহম চক্রবর্তীকে ।

বন্ধ করুন