বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee: ‘অশ্লীল বা বিকৃত শোনালেও লেপের তলায়…’, অকপট শ্রীময়ী, জড়িয়ে বউকে থামানোর চেষ্টা কাঞ্চনের

Kanchan-Sreemoyee: ‘অশ্লীল বা বিকৃত শোনালেও লেপের তলায়…’, অকপট শ্রীময়ী, জড়িয়ে বউকে থামানোর চেষ্টা কাঞ্চনের

কাঞ্চনের সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত ফাঁস করলেন শ্রীময়ী।

Sreemoyee Chattoraj-Kanchan Mullic Romantic Moment: দেখতে দেখতে বিয়ের ১ মাস হয়ে গেল কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজের। ছাদনাতলায় যাওয়ার পর প্রেম যেন আরও জমে ক্ষীর। তা কীভাবে বরের সঙ্গে কাটান ভালোবাসার মুহূর্ত, জানালেন অকপটে। 

কটাক্ষের যে ধার ধারেন না কাঞ্চন মল্লিক বা শ্রীময়ী চট্টোরাজ, তা বুঝিয়ে দিয়েছে তাঁদের অকপট স্বভাব। ৫৩ বছরে এসেও, কোনও তরুণের থেকে অনেক বেশি স্বতঃস্ফূর্ত কাঞ্চন। একেবারে মেহেন্দি থেকে শুরু করে সংগীত, গায়ে হলুদ, সবেতেই তিনি ভাগ নিয়েছেন পুরো উদ্যমে। এমনকী, নিজের বিয়েতে কব্জি ডুবিয়ে মটনও খেয়েছেন। 

বয়সে অনেকটাই ছোট শ্রীময়ী। সবে ২৬ বছরের। বয়সে দ্বিগুণ বড় কাঞ্চনকে বিয়ে করায় তিনিও কম ট্রোল হননি। অবশ্য তাঁদের নিয়ে কটাক্ষ শুরু হয়েছিল বছর ৩ আগে থেকে। যখন থেকে অভিনেতা-বিধায়কের সঙ্গে তাঁর দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের ডিভোর্সের ঝামেলা শুরু। তখন থেকেই তৃতীয় ব্যক্তি হিসেবে বারবার অপমানিত হন শ্রীময়ী। নেট-নাগরিকদের কটাক্ষের মুখেও পড়তে হয়। কপালে জোটে ‘ঘর ভাঙানি’ তকমা। আর এই অপমানের যন্ত্রণা থেকেই দীর্ঘদিনের বান্ধবী-সঙ্গীকে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন কাঞ্চন। জানুয়ারিতে ডিভোর্স পেতেই, ফেব্রুয়ারির ১৪ তারিখে আইনি বিয়ে। 

আরও পড়ুন: সেশেলসের নীল জলে দুর্নিবার-মোহরের একান্তযাপন, গায়ে বিকিনি! ২ মাসের ছেলে কোথায়

বিয়ের পর স্বভাবতই প্রেমের নতুন জোয়ার এসেছে কাঞ্চন আর শ্রীময়ীর জীবনে। টুকটাক রোম্যান্টিক মুহূর্তে ভরপুর তাঁদের সংসার এখন। তাই তো আনন্দবাজারকে ‘ভালো লাগার’ মুহূর্ত সম্পর্কে অকপটে নতুন বউ বললেন, ‘এটা অশ্লীল না বিকৃত জানি না… তবে শীত কালে লেপের তলায় জড়িয়ে ধরে শুয়ে থাকা আমার সবচেয়ে প্রিয় মুহূর্ত।’ শ্রীময়ীর মুখে এমন কথা শুনে রীতিমতো লজ্জায় লাল হন কাঞ্চন। এমনকী, জড়িয়ে ধরে থামানোরও চেষ্টা করেন। 

আরও পড়ুন: নভেম্বরে ডিভোর্স, নবনীতার গয়না ফেরত না দেওয়ার অভিযোগ! জিতু লিখল, ‘প্রথম প্রেম…’

শ্রীময়ী আরও জানান, তাঁর জন্মের সঙ্গে সম্পর্ক রয়েছে বৃষ্টির। আর তিনি বৃষ্টি ভালোবাসেন মারাত্মক। বৃষ্টিভেজা বিকেলে জানলায় পাশাপাশি বসে চা-কফির কাপে চুমুক বড্ড প্রিয় তাঁর। কাঞ্চন আবার পাশ থেকে জানালেন, বউ যখন বৃষ্টিতে ভেজে, তখন তিনি ছবিও তোলেন। 

আরও পড়ুন: ফুটবল মাঠে ভারতের দাপুটে জয়, ময়দানের ফাইনাল ট্রেলার এল অজয় দেবগনের জন্মদিনে

বিয়ের পরই শ্রীময়ী জানিয়েছিলেন, কাঞ্চন তাঁর থেকে চোখ ফেরাতেই পারছেন না। হাঁ করে নাকি মুখের দিকে তাকিয়ে থাকছেন। ঘরের কোনও কাজও করতে দিচ্ছেন না ‘বাচ্চা বউকে’। যাকে বলে চোখে হারাচ্ছেন! ভ্যালেন্টাইন্স ডে-র দিন আইনি বিয়ে হলেও, ২ মার্চ সামাজিক বিয়ে ছিল কাঞ্চন-শ্রীময়ীর। আর ৬ মার্চ রিসেপশন। শুধু হানিমুনটাই যা বাকি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি 16 ওভার শেষে Delhi Capitals-র স্কোর 143/3

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.