বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijato Health Update: প্লেটলেট ৪১ হাজারে নেমে গিয়েছে ডেঙ্গি আক্রান্ত শ্রীজাতর! এখন কেমন আছেন কবি?

Srijato Health Update: প্লেটলেট ৪১ হাজারে নেমে গিয়েছে ডেঙ্গি আক্রান্ত শ্রীজাতর! এখন কেমন আছেন কবি?

 শ্রীজাত 

Srijato Health Update: ডেঙ্গি আক্রান্ত শ্রীজাত ভর্তি হাসপাতালে। উদ্বিগ্ন ভক্তরা। এখন কেমন আছেন কবি? 

ডেঙ্গি আক্রান্ত কবি তথা ‘মানবজমিন’ পরিচালক শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। শারদীয়া মিটতেই চিন্তার ভাঁজ শ্রীজাত ভক্তদের কপালে। মঙ্গলবার শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন কবি, তারপর থেকেই উদ্বিগ্ন অনুরাগীরা। কেমন আছেন তিনি? হাসপাতাল সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্য়ায় তাঁর প্লেটলেট কাউন্ট কমে যায় ৪১ হাজারে। যদিও চিকিৎসকরা জানাচ্ছেন, শ্রীজাতর অবস্থা স্থিতিশীল। উদ্বেগের খুব বেশি কারণ নেই। 

মঙ্গলবার থেকে জ্বর আসেনি শ্রীজাতর। বুধবার সকালে স্বাভাবিক প্রাতঃরাশ সারেন কবি। শ্রীজাতর প্লেটলেট কাউন্ট যাতে আর না কমে সেইদিকেই নজর রাখছেন চিকিৎসকরা। এদিন ফের তাঁর প্লেটলেট পরীক্ষার জন্য পাঠানো হয়েছে শ্রীজাতর। হাসপাতালে ভর্তির আগে তাঁর প্লেটলেট কাউন্ট ছিল ৬০ হাজার।

পুজো মিটতে না মিটতেই ফের ডেঙ্গির থাবা শহর জুড়ে। সরকারি পরিসংখ্যান অনুযায়ী, শুধু মহালয়া থেকে দশমী পর্যন্তই রাজ্যে ডেঙ্গি আক্রান্ত হয়েছেন প্রায় ৯ হাজার। টলিউডেরও একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন ডেঙ্গিতে। কিছুদিন আগেই ডেঙ্গি আক্রান্ত হয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সম্প্রতি ডেঙ্গি আক্রান্ত হয়েছেন ‘নিম ফুলের মধু’র রুবেল দাস এবং অভিনেত্রী-মডেল সায়ন্তনী গুহঠাকুরতা। আপতত দুজনেই সুস্থ রয়েছেন। 

গত কয়েকদিন ধরেই একটানা জ্বরে ভুগছিলেন ‘চল রাস্তায় সাজি ট্রামলাইন’-এর লেখক। জ্বর কমছিল না বলে চিকিৎসকদের মতো হাসপাতালে ভর্তি হন তিনি। বর্তমানে রাজ্য সরকারের তরফে ডেঙ্গি রুখতে একাধিক পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। সদ্যই ডেঙ্গি পরিস্থিতি নিয়ে জেলাশাসক এবং সিএমওএইচদের নিয়ে নবান্নে বৈঠক করেন মুখ্যসচিব, হাজির ছিলেন স্বাস্থ্যসচিবও। পরিস্থিতির দিকে নজর রাখছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। জনসাধারণকে সচেতন করতে একাধিক উদ্যোগ নেওয়া হচ্ছে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

স্প্যানিশ দিয়ে আর হচ্ছে না…এবার জাতে জার্মান হ্যান্সি ফ্লিককে কোচ করল বার্সেলোনা আমি দলের অধিনায়ক, ওকে কখনও ব্যাট করতেই দেখলাম না- কুলদীপকে রোস্ট করলেন রোহিত নিখিল-নুসরতের কায়দায় ২য় ‘বিয়ে’ ভাঙল দলজিতের! পরকীয়ার অভিযোগ নিয়ে জবাব ‘স্বামী’র ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ ঘূর্ণাবর্ত থেকে এসেছে অক্ষরেখা! আরও ৪ দিন ভারী বৃষ্টি বাংলায়, কোথায় জেলায় বেশি? বিশ্বকাপে পন্টিংয়ের বাজি স্বদেশী হেডের সঙ্গে এই ভারতীয়… তবে বিরাট কোহলি নয়! 'নোনা জলে সোনা ফলে' শেখ শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি গরমে সব সময় ক্লান্ত লাগছে? জলখাবারে খান এইসব খাবার, সারাদিন এনার্জি থাকবে তুঙ্গে লেপ - তোশক - বালিশ নিয়ে যাওয়া যাবে না স্বর্গে, নির্দেশ জারি করল কলকাতা পুরসভা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের গবেষিকার মৃত্যুতে ১৩ দিন পর গ্রেফতার অভিযুক্ত অধ্যাপক

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.