বাংলা নিউজ > বায়োস্কোপ > Badhua-Star Jalsha: বিয়ে করেও বরের সঙ্গে ঘনিষ্ঠ হতে ভয় নতুন বউয়ের! ফিরছেন রেজওয়ান, জলসায় আসছে বঁধুয়া

Badhua-Star Jalsha: বিয়ে করেও বরের সঙ্গে ঘনিষ্ঠ হতে ভয় নতুন বউয়ের! ফিরছেন রেজওয়ান, জলসায় আসছে বঁধুয়া

স্টার জলসায় আসছে বঁধুয়া। 

স্টার জলসায় এল নতুন ধারাবাহিক বঁধুয়া-র প্রোমো। ফিরছেন সিরিয়ালে রেজওয়ান রব্বানি শেখ। যদিও নতুন এই ধারাবাহিক দেখে অনেকেরই দাবি তা নাকি সত্যপ্রেম কি কথা-র নকল। 

ভাবুন তো, আপনি কাওকে মনে মনে পছন্দ করেন। সামনে থাকা মানুষটা ভালোবাসে আপনাকে। শুধু তাই নয়, সেই মানুষটার পরিবারও আপনাকে ভালোবাসে। বিয়েও হয়ে যায় দুজনের। কিন্তু অতীতের কোনও এক সত্যি পিছনে টানে আপনাকে এই সম্পর্কের থেকে। কেমন হবে আপনার মনের অবস্থা? এমনই এক গল্প নিয়ে আসছে স্টার জলসা, আসছে নতুন ধারাবাহিক বঁধুয়া।।

একান্নবর্তী পরিবারের খুব প্রিয় আবির। বাড়ির সকলেরই নয়নের মণি সে। ভালোবাসায় ভরিয়ে রাখে সব সদস্যরা আবিরকে। যে চরিত্রে রয়েছেন রেজওয়ান রব্বানি শেখ। কিন্তু আবিরের মনখারাপ থাকে বিয়েটা হচ্ছে না বলে। তবে বাড়ির লোক বিয়ে দেবে বলে পাত্রী খোঁজার প্রস্তাব দিলেই সে জানায়, মেয়ে খোঁজাই আছে।

আবিরের মনের মানুষ পেখম। যেই চরিত্রে দেখা যাবে জ্যোতির্ময়ীকে। স্টার জলসার হাত ধরেই জ্যোতির্ময়ী আসছেন স্টার জলসায়। ইনস্টাগ্রাম বায়ো বলছে তিনি পেশায় মডেল-নৃত্যশিল্পী। আবিরের কাছ থেকে বিয়ের প্রস্তাব এলে খুশি হয় পেখমের পরিবারও। পেখমের মা এসে মেয়েকে বলে সে যেন বিয়ের জন্য রাজি হয়ে যায়। কিন্তু পেখমের মনে যেন কাজ করছে দ্বিধা।

এরপর দেখা যায় বিয়ে হয় পেখম-আবিরের। হানিমুনে গিয়ে নৌকাবিহারের সময় বউকে পিছন থেকে জড়িয়ে ধরতে যায় আবির। কিন্তু হঠাৎই ঠেলে সরিয়ে দেয় পেখম। যাতে আবিরও অপ্রস্তুত হয়ে বলে ওঠে, ‘আমি প্রথম কোনও মেয়েকে ছুঁলাম। কিছু ভুল হলে ক্ষমা করে দিও’। যাতে পেখম বলে ওঠে, ‘তুমি কী সুন্দর করে মনের কথা বলে ফেলতে পারো’। আবিরের থেকে জবাব আসে, ‘মনের কথা বলতে লজ্জা কী’!

তখন পেখম খানিক স্বীকারক্তির মতোই বলে ওঠে, ‘সব মনের কথা সবার সহ্য হয় না। কখনও কখনও নিজেরও না।’ কোন কুণ্ঠাবোধ আটকে রাখছে পেখমকে তাঁর বর আবিরের কাছাকাছি যেতে?

দেখুন বঁধুয়া-র প্রোমো-

নবান নন্দিনী ধারাবাহিকে শেষ দেখা গিয়েছে রেজওয়ানকে। সেখানে রিজওয়ানের বিপরীতে ছিলেন অভিনেত্রী ইন্দ্রাণী পাল। মাত্র ৬ মাসের মধ্যে একবার বদলায় স্লট, তারপর বন্ধই করে দেয় স্টার জলসা। এখন দেখার বঁধুয়া ফেরাতে পারে কি না অভিনেতার ভাগ্য। 

যদিও বঁধুয়া-র প্রোমো দেখে অনেকেই এটিকে সত্যপ্রেম কি কথা সিনেমার সঙ্গে তুলনা করা শুরু করে দিয়েছেন। যা বেশ ভালো ব্যবসা করেছিল বক্স অফিসে। সিনেমায় ছিলেন কার্তিক আরিয়ান আর কিয়ারা আডবানি। আপাতত কবে কখন দেখা যাবে বঁধুয়া তা জানায়নি স্টার জলসা। তবে জানুয়ারিতেই নতুন ধারাবাহিকের পথচলা শুরু হবে বলেই খবর। দেখার কার কপালে নামে শনি। বিদায় জানাতে হয় কোন মেগাকে?

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা

Latest IPL News

IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.