বাংলা নিউজ > বায়োস্কোপ > Super Singer: আজ থেকে স্টার জলসায় শুরু ‘সুপার সিঙ্গার’, বিচারকের আসনে রূপম-শান-মোনালি, সঞ্চালক যিশু

Super Singer: আজ থেকে স্টার জলসায় শুরু ‘সুপার সিঙ্গার’, বিচারকের আসনে রূপম-শান-মোনালি, সঞ্চালক যিশু

‘সুপার সিঙ্গার’-এ বিচারকদের আসনে রূপম, শান, মোনালি

Super Singer: স্টার জলসার এই রিয়ালিটি শোয়ে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন যিশু সেনগুপ্তই। তবে বদল এসেছে বিচারকের প্যানেলে। ‘সুপার সিঙ্গার’-এর নতুন সিজনে বিচারকের আসনে রয়েছেন শান, মোনালি ঠাকুর ও রূপম ইসলাম।

আজ (শনিবার) থেকে শুরু হচ্ছে ‘সুপার সিঙ্গার’ সিজন ৪। গানের মঞ্চে প্রতিযোগীদের মধ্যে হবে জোরদার টক্কর। স্টার জলসার এই রিয়ালিটি শোয়ে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন যিশু সেনগুপ্তই। তবে বদল এসেছে বিচারকের প্যানেলে।

‘সুপার সিঙ্গার’-এর নতুন সিজনে বিচারকের আসনে রয়েছেন শান, মোনালি ঠাকুর ও রূপম ইসলাম। গানের দুনিয়া তিন উজ্জ্বল নক্ষত্র। সপ্তাহান্তে অর্থাৎ প্রতি শনি ও রবিবার রাত সাড়ে ৯টা থেকে সম্প্রচারিত হবে এই রিয়ালিটি শো। কলকাতা, শহরতলী এবং একাধিক জেলার প্রতিযোগীরা রিয়ালিটি শো-এর মঞ্চে কাঁপাবেন। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে প্রতিযোগিদের ঝলকও।

আরও পড়ুন: 'পরিচারিকা বেডরুমের দরজা ঠকঠক করে আবেদন করত...', ফের সলমনকে নিয়ে বিস্ফোরক সোমি

সদ্য শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। সেই স্লটে সম্প্রচারিত হবে ‘সুপার সিঙ্গার’। রিয়ালিটি শো-এর প্রোমো ভিডিয়োতে ছয়ালাপ নেটমাধ্যম। সঙ্গীতের নতুন সোয়‍্যাগ নিয়ে যিশুর সঙ্গে আসছে সুইটহার্ট শান, মিউজিক্যালি ম্যাজিক্যাল মোনালি আর রকস্টার রূপম। নতুন সিজন নিয়ে দর্শকদের মধ্যে রয়েছে তুমুল উত্তেজনা।

 

বন্ধ করুন