বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: ‘দুই বোনের এক বর’! স্টার জলসার নতুন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’, লিড অন্বেষা, রইল প্রোমো

Serial Update: ‘দুই বোনের এক বর’! স্টার জলসার নতুন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’, লিড অন্বেষা, রইল প্রোমো

আসছে সন্ধ্যাতারা সিরিয়াল স্টার জলসায়। 

‘আমাদের এই পথ যদি না শেষ হয়’-খ্যাত অন্বেষা হাজরার স্টার জলসায় আসার কথা শোনা যাচ্ছিল মাসখানেক ধরেই। অবশেষে সামনে এল প্রোমো। ধারাবাহিকের নাম ‘সন্ধ্যাতারা’।

জি বাংলার সিরিয়াল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন অন্বেষা হাজরা। তবে ধারাবাহিক শেষ হওয়ার পর লম্বা বিরতি নেন মাস পাঁচেকের। আগের সিরিয়ালে থাকা ঋত্বিক মুখোপাধ্যায় কাজে ফিরলেও তাঁকে দেখা যাচ্ছিল না। ফলত বেশ চিন্তাতেই পড়েছিল অনুরাগীরা। মাঝে শোনা যায়, অন্বেষা ফিরবেন। তবে জি বাংলায় নয়, স্টার জলসায়। আর সেই খবরকে সত্যি প্রমাণ করেই সামনে এল প্রোমো। অন্বেষার নতুন ধারাবাহিকের নাম সন্ধ্যাতারা।

দুই বোনের গল্প নিয়ে সন্ধ্যাতারা। অন্বেষার নাম সন্ধ্যা। আর অমৃতা হলেন তারা। দুই বোনের খুব ভাব। বিধবা মা বড় করেছেন মেয়েদের। দেখা যাচ্ছে মেলায় চাল বিক্রি করছে মা। ক্রেতাকে বলছে, এমন চাল আর পাবে না, এ চাল আমার মেয়ে নিজে হাতে ফসল ফলিয়েছে। যার জবাবে ক্রেতা বলে, আমি যে জানতাম তোমার মেয়ে শহরের কলেজে পড়ে। তাতে মা জবাব দেয়, ওটা তো আমার ছোট মেয়ে তারা। আরও পড়ুন: আইফার ব্যাকস্টেজে ভিকি-কে ধাক্কা সলমনের নিরাপত্তারক্ষীদের, অবশেষে মুখ খুললেন ক্যাটরিনার বর

এরপর দেখা যায় দুই বোন সন্ধ্যা আর তারাকে একসঙ্গে। সন্ধ্যা আর তারা দুজন দুজনকে কথা দিয়েছে মেলাতে তাঁরা তাঁদের মনের মানুষের সঙ্গে পরিচয় করাবে। এইসময়ই তারার ফোনে ফোন আসে একটা। সিরিয়ালের নায়কের সঙ্গে ফোনে কথা বলে জানতে চায় ‘তুমি কোথায়?’। বোনকে নিয়ে মন্দিরে যায় সন্ধ্যা। ভগবানের কাছে প্রার্থনা করে, আমার তারাকে তুমি রাজপুত্রের মতো বর দিও। আর সেই সময়ই হলুদ পঞ্জাবি পরা নায়ক ঢোকে মন্দিরে। যার দিকে অপলকে তাকিয়ে থাকে দুই বোনই। সন্ধ্যা না তারা, কে পাবে মনের মানুষকে শেষমেশ?

অন্বেষার বিপরীতে নায়ক চরিত্রটি নতুন, নাম সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়। শুরুতে শোনা গিয়েছিল এই সিরিয়ালে অন্বেষার নায়ক হতে পারেন রিজওয়ান রব্বানি শেখ মানে ‘নবাব নন্দিনী’র নায়ক। তবে তা হয়নি। বরং জায়গা করে নিয়েছেন এই সুদর্শন মুখ।

 টেলিপাড়ায় একেবারেই পরিচিত মুখ নন সৌরজিৎ। মেদিনীপুরের ছেলে সৌরজিৎ অবশ্য বেশ কয়েকটি মিউজিক ভিডিয়োয় কাজ করেছেন। রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ টিমের অংশও সৌরজিৎ। পড়াশোনা করেছে লিলুয়ার ডন বক্স স্কুলে। 

তবে প্রোমো দেখে নেটপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া। একজন কমেন্টে লিখলেন, ‘দুই বোনের এক বর। ছোট বোন বর বোনের শত্রু হবে। একই কনসেপ্ট।’ আরেকজন লিখলেন, ‘টিআরপি কেমন হবে কে জানে। প্রোমো তো খুব একটা ভালো লাগল না।’ কোন মেগার জায়গা নেবে সন্ধ্যাতারা? মেয়েবেলা না গুড্ডি?

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

অলস জীবনযাপন করছেন? শরীরকে সক্রিয় রাখতে সেরা উপায় বাতলে দিল সরকারি সংস্থা ৫০% বিজেপি-কংগ্রেস প্রার্থীদের ৫ কোটি টাকার সম্পত্তি, ২৭% আসনে পরিবারতন্ত্র Cannes-এর সাজে দেশি ফ্যাশনের ছোঁয়া! সাদা পোশাকে নজর কাড়লেন বঙ্গতনয়া অনসূয়া না ফেরার দেশে ‘আত্মারাম’, ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর চলে গেলেন উদয়শঙ্কর পাল ২ দিনের মধ্যে নিম্নচাপ তৈরি, শুক্রে বাড়বে শক্তি, ‘ঘূর্ণিঝড়ের’ আগে সতর্কতা জারি ঝাপসা হয়ে গেল এয়ার ইন্ডিয়ার ককপিটের জানালা, কিচ্ছু দেখা যাচ্ছে না মমতার মন্তব্যের নিন্দা করে কার্তিক মহারাজের পাশে জোট বেঁধে দাঁড়ালেন সাধুসন্তরা ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে Ruskin Bond: 'আমি বিদেশি নই, তবুও মন্দিরে প্রবেশের জন্য অতিরিক্ত টাকা দিয়েছি' মন্দিরে লাইব্রেরি তৈরি করা উচিত! হঠাৎই কেন এ কথা বললেন ISRO প্রধান এস সোমনাথ

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.