বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara-Kareena: জন্মদিনের কেক দেখে ভয়ে সিঁটিয়ে গেলেন সারা! শুভেচ্ছা এল সৎ মা করিনার,দেখুন ভিডিয়ো

Sara-Kareena: জন্মদিনের কেক দেখে ভয়ে সিঁটিয়ে গেলেন সারা! শুভেচ্ছা এল সৎ মা করিনার,দেখুন ভিডিয়ো

সারার জন্মদিনে করিনার বিশেষ বার্তা 

Sara-Kareena: সৎ মেয়ে সারার সঙ্গে বন্ধুর মতোই মেশেন করিনা। সারার ২৮তম জন্মদিনে সবচেয়ে মিষ্টি বার্তা এল করিনার তরফে। 

শনিবার ২৮শে পা দিলেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। আর জন্মদিনটা নিজের কাছের মানুষদের সঙ্গেই সেলিব্রেট করছেন সারা আলি খান। মধ্য রাতে ভাই আর মায়ের সঙ্গে কেক কেটে জন্মদিনের উদযাপন শুরু করলেন এই বলি সুন্দরী। কিন্তু ‘ডেয়ার ডেভিল’ সারা ভয়ে গুটিয়ে গেলেন নিজেরই জন্মদিনের কেক দেখে! হ্যাঁ, সেই ভিডিয়োই এখন ভাইরাল সোশ্যালে।

আসলে মাঝরাতে সারপ্রাইজ বার্থ ডে কেক কাটতে এসে স্পার্কেল ক্যান্ডেলের কারনামা সামলাতে একটু বেগ পেতে হল সইফ কন্যাকে। সেই মজার মুহূর্ত ফ্রেমবন্দি করে ইনস্টায় আপলোড করে সারার এক বান্ধবী,ক্যাপশনে লেখা- ‘এই মেয়েটা কাউকে ভয় পায় না, শুধু নিজের জন্মদিনের কেক ছাড়া’। সারার বেহাল দশা দেখে মজা লুটল নেটিজেনরা।

এদিন সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্য়ায় ভাসছেন অভিনেত্রী। তবে নিসন্দেহে সারার জন্য সবচেয়ে বিশেষ শুভেচ্ছা বার্তা এসেছে সইফ ঘরনি করিনার তরফে। প্রতিবারের মতো এবারও সৎ মেয়ের জন্মদিন ভোলেননি বেবো। ‘বার্থ ডে বেব’ স্টিকার দিয়ে ইনস্টা স্টোরিতে সারাকে উইশ করেন করিনা। একটি ছবিতে সইফের সঙ্গে দেখা মিলল ছোট্ট সারার, অপর ছবিতে সইফিনা ও তাঁদের ছোট ছেলে জাহাঙ্গীর (জেহ)-এর সঙ্গে দেখা মিলেছে সারার।

করিনার সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ নিয়ে একবার কফি উইথ করণের মঞ্চে মুখ খুলেছিলেন ‘কেদারনাথ’ অভিনেত্রী। সারার বলেছিলেন- 'প্রত্যেকে আমার সঙ্গে নিজের সম্পর্কটা ভালোভাবে গুছিয়ে নিয়েছে। কোনওদিনই কোনও সন্দেহের অবকাশ সে জায়গায় নেই। করিনা নিজেই বলে, দেখ তোদের মা আছে এবং সে একজন আর্দশ মা-তাই আমি চাই তোদের বন্ধু হতে। আমার বাবাও আমাকে কোনওদিন বলেনি এই দেখ এটা তোদের দ্বিতীয় মা'। হ্যাঁ, মা-মেয়ে নয়, বরং বান্ধবীর মতোই পরস্পরের সঙ্গে মেশেন তাঁরা।

<p>জন্মদিনে শুভেচ্ছার বন্যা </p>

জন্মদিনে শুভেচ্ছার বন্যা 

এদিন অনন্যা পাণ্ডে, রাধিকা মদনের মতো সারার ইন্ডাস্ট্রির বন্ধুরাও তাঁকে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা জানিয়েছেন। বলিউডের জেন-ওয়াই তারকাদের মধ্যে অন্যতম সারা। বি-টাউনের দুই পরিচিত তারকার সন্তান হওয়ার জেরে কেরিয়ারের শুরু থেকেই নেপোটিজম বিতর্ক সঙ্গে থেকেই সইফ-অমৃতা কন্যার। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ তাঁর। গত পাঁচ বছরে সারার ঝুলিতে রয়েছে ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’, ‘আতরঙ্গি রে’, ‘কুলি নম্বর ১’-এর মতো ছবি। সারা ফিল্মোগ্রাফিতে হিটের চেয়ে ফ্লপের সংখ্যা বেশি হলেও তাঁর অভিনয় বরাবরই নজরকাড়া। নায়িকার শেষ রিলিজ ‘জারা হটকে জারা বাঁচকে’ অবশ্য বক্স অফিসে ভালো ব্যবসা হেঁকেছে। সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে ক্যামিও অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছে তাঁকে।

আগামিতে ‘ইয়ে বতন, মেরে বতন’ ছবিতে দেখা যাবে সারাকে, এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘মেট্রো…ইন দিনো’, ‘মার্ডার মুবারক’-এর মতো প্রোজেক্ট।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌আমি আপনাদের পাশে আছি’‌, হেঁটে স্বামীজির বাড়ি গিয়ে সন্ন্যাসীদের আশ্বাস মমতার কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা IPL 2024: ধোনি দুম করে নেতৃত্ব ছাড়ায় কি তাল কাটে?কেন প্লে-অফে উঠতে পারল না CSK? মহিলাদের ফোন নম্বর জোগাড় করতে সরকারি প্রকল্পের ফর্ম ফিল আপ করাচ্ছেন TMC নেতারা 'ওরা নিরুদ্দেশ হলে তো…', বং গাই-বাঁকুড়া মিমসের সঙ্গে গোল বাঁধল বিটকেল বাঙালির! কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ৩০ মের রাশিফল দেখে নিন একেই বলে ভালোবাসা! আদৃতের ঘামও মুছিয়ে দিল এক অনুরাগী আবার বিশ্বভারতীর ভারপ্রাপ্ত উপাচার্য বদল, ৬ মাসের মাথায় নতুন দায়িত্বে এলেন কে?‌ কৌশাম্বি নন, wipes দিয়ে আদৃতের ঘাম মুছিয়ে দিচ্ছেন অন্য কেউ! কে এই মহিলা? সুপারস্টার সিঙ্গার ৩ এ আসছেন উদিত, বললেন, 'আজকালকার বাচ্চারা পুরো কমপিউটার!'

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.