বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: ‘ভিক্যাট’কে প্রাণে মারার হুমকি,২ দিনের পুলিশ হেফাজত নায়িকার প্রেমে পাগল যুবকের!
ক্যাটরিনার সঙ্গে এডিট করা ছবি আপলোড করত অভিযুক্ত

Katrina-Vicky: ‘ভিক্যাট’কে প্রাণে মারার হুমকি,২ দিনের পুলিশ হেফাজত নায়িকার প্রেমে পাগল যুবকের!

  • ক্যাটরিনার অন্ধ ভক্ত মনবিন্দর। সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনার সঙ্গে ফটোশপ করা ছবি পোস্ট করে বেড়াতো সে। অভিনেত্রীকে প্রাণে মারার হুমকি দিয়ে শ্রীঘরে!

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে সোশ্যাল মিডিয়ায় জানে মেরে ফেলবার হুমকি দিয়ে সংবাদ শিরোনামে মনবিন্দর সিং নামের এক যুবক। তারকা দম্পতি অভিযোগ দায়েরের কয়েক ঘন্টার মধ্যেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হয় অভিযুক্ত। জানা গিয়েছে গ্রেফতার হওয়ার ব্যক্তি উঠতি অভিনেতা। ধৃতকে মঙ্গলবার আদালতে তোলা হলে ২ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

২৫ বছর বয়সী মনবিন্দর ক্যাটরিনা কাইফের অন্ধ ভক্ত। বলা যায়, ক্যাটরিনার প্রেমে পাগল সে। ক্যাটরিনাকে বিয়ে করতে চায় মনবিন্দর। সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনার সঙ্গে ফটোশপ করা ভিডিয়ো এবং ছবি পোস্ট করত সে। গত কয়েক মাস ধরে ক্যাটরিনার পিছু নিচ্ছে সে এমন অভিযোগ রয়েছে মনবিন্দরের বিরুদ্ধে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অশ্লীল মেসেজ পাঠাচ্ছে লাগাতার। এরপর খুনের হুমকি দিতে শুরু করলে পুলিশের দ্বারস্থ হন ভিকি-ক্যাটরিনার।

দু-দিনের পুলিশ হেফাজতে পাঠানো হল অভিযুক্তকে
দু-দিনের পুলিশ হেফাজতে পাঠানো হল অভিযুক্তকে

সান্তাক্রুজ থানায় অভিযোগ দায়ের করেছিলেন তারকা জুটি। ভারতীয় দণ্ডবিধির ৫০৬-II (অপরাধের অভিপ্রায়) এবং ৩৫৪-ডি (স্টকিং)-এর ধারায় মামলা দায়ের করা হয়। সোমবার মালাদ থেকে গ্রেফতার হয় অভিযুক্ত, আজ বান্দ্রা আদালতে পেশ করা হয় মনিন্দরকে।

 

বন্ধ করুন