বাংলা নিউজ > বায়োস্কোপ > নানারূপে ‘মহামায়া’ শুভশ্রী, মহালয়ার ভোরে এই চ্যানেলে ধরা দেবেন দেবী দুর্গার বেশে
শুভশ্রী গঙ্গোপাধ্যায়
শুভশ্রী গঙ্গোপাধ্যায়

নানারূপে ‘মহামায়া’ শুভশ্রী, মহালয়ার ভোরে এই চ্যানেলে ধরা দেবেন দেবী দুর্গার বেশে

  • মহালয়ার ভোরে দেবী দুর্গার বেশে জি বাংলার পর্দায় হাজির হবেন শুভশ্রী।

আকাশে পেজা তুলোর মতো মেঘ। দুর্গাপুজোর আর মাত্র কটা দিনের অপেক্ষা। ইতিমধ্যেই চারিদিকে পুজো পুজো গন্ধ। আপামর বাঙালি গোটা বছর অপেক্ষা করে থাকে মায়ের আগমনের। মহালয়া এবং দুর্গাপুজো। মা দুর্গা আসার অপেক্ষায় দিন গুনছে বাঙালি। 

তেমনি টেলিভিশনের দর্শক প্রতি বছর অপেক্ষা করে থাকেন মায়ের ভূমিকায় টিভির পর্দায় দেখা যাবে কোন কোন অভিনেত্রীকে! অপেক্ষার অবসান ঘটিয়েছেন জি বাংলা প্রকাশ করল তাঁদের এই বছরের দুর্গাকে। বরাবরই বাংলা চ্যানেলগুলোর তরফে মা দুর্গা নিয়ে বড় চমক থাকে দর্শকদের জন্য। এবারও তার অন্যথা হয়নি। জি বাংলায় দেবী দুর্গা রূপে মহালয়ার ভোরে দর্শক দেখতে পাবেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। চ্যানেলের তরফ থেকে ইতিমধ্যে মহালয়ার প্রথম ঝলক প্রকাশ করা হয়েছে। শুভশ্রীকে দেখা গেছে ‘মহামায়া’ রূপে।

দেবী দুর্গার বেশে পর্দায় হাজির শুভশ্রী। এর আগেও পর্দায় অভিনেত্রীকে মহালয়ার ভোরে দেবী রূপে দেখা গিয়েছিল। ফের একবার তাঁকে দেবী দুর্গার রূপে দেখে দর্শকেরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। দুর্গাপুজোর মহালয়ার দিনটি খুবই বিশেষ। এই দিন থেকেই পিতৃপক্ষের অবসানে দেবীপক্ষের শুভ সূচনা হয়। পিতৃপুরুষের উদ্দেশ্য তর্পণ করা হয়। মা দুর্গার চক্ষুদানও হয় এই দিনেই। আগামী ৬ অক্টোবর মহালয়া। এদিনই পর্দায় মহামায়া রূপে হাজির হবেন শুভশ্রী।

 

 

বন্ধ করুন