বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ড্রামেবাজ’ ইউভান নকল করছে হাসি, দেখে হতবাক শুভশ্রী, ভাইরাল মজাদার ভিডিয়ো

‘ড্রামেবাজ’ ইউভান নকল করছে হাসি, দেখে হতবাক শুভশ্রী, ভাইরাল মজাদার ভিডিয়ো

ইউভানের সাথে রাজ আর শুভশ্রী।

এখন থেকেই অভিনয়ের তালিম নিচ্ছে ইউভান মা শুভশ্রীর থেকে।

টলিপাড়ার স্টার কিডদের মধ্যে নিসন্দেহেই সবচেয়ে জনপ্রিয় ইউভান। এতটাই পছন্দ করে তাকে সকলে যে, তাঁর নামে ফ্যানপেজও রয়েছে। সেখানে তার নানা দুষ্টুমিষ্টি ভিডিয়ো, ছবি শেয়ার করা হয়।

মঙ্গলবার ইউভানের একটি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন শুভশ্রী। যা দেখে খুদেকে ‘ড্রামেবাজ’ তকমা দিতে আপনি বাধ্য। ভিডিয়োতে দেখা যাচ্ছে শুভশ্রী ছেলেকে হাসি নকল করে দেখাতে বলছেন। আর মায়ের কথা শোনা মাত্র হেসে দেখাল ইউভান। এমনকী, ভিডিয়োতে শুভশ্রীকে বলতেও শোনা যাচ্ছে, ‘এটা তোমার হাসির অভিনয় নাকি কান্নার?’

ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘দেড় বছরও বয়স হয়নি এখনও ওর।’ সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন #yuvaan #mybaby #acting #dramebaaz।  শুভশ্রীর শেয়ার করা এই পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে দেবলীনা কুমার ও দর্শনা বণিককে। ভিডিয়োতে কমেন্ট করেছেন পৌলমীও। 

ছেলের জন্মের পর থেকেই তাঁর নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় দু'জনেই। আর নেট-নাগরিকরাও বেশ উপভোগ করেন সেগুলো। কিছুদিন আগে রাজের বাড়িতে এসে রুদ্রনীলকেও বলতে শোনা গিয়েছিল, ইউভান বছর কয়েকের মধ্যেই অভিনয়ে নামতে পারবে। অবশ্য এরমধ্যেই সে মায়ের সাথে কিছু ফোটোশ্যুট করে ফেলেছে! এমনকী, একটা বিজ্ঞাপনে কাজও।

প্রসঙ্গত, দিনকয়েক আগেই করোনা আক্রান্ত হন এই তারকা দম্পতি। তখন ছেলের থেকে আলাদাই ছিলেন দু'জন। কথা হত ভিডিয়ো কলে। সেই দৃশ্য রাজ শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে এক রবিবারে মা-বাবাকে ছাড়া আবাসনের মাঠে খেলতে যাওয়ার ভিডিয়োও।

বন্ধ করুন