বাড়ি > বায়োস্কোপ > মন্নতের ব্যালকনি থেকে কেমন দেখায় আরব সাগর? শাহরুখ কন্যার নতুন ইনস্টা পোস্ট
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম)
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম)

মন্নতের ব্যালকনি থেকে কেমন দেখায় আরব সাগর? শাহরুখ কন্যার নতুন ইনস্টা পোস্ট

মন্নতের বারান্দা থেকে সমুদ্রের ঢেউ লেন্সবন্দী করলেন সুহানা, এই অপূর্ব দৃশ্য অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শাহরুখ তনয়া। 

নিজের নতুন ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে অনুরাগীমহলে ঝড় তুললেন শাহরুখ কন্যা সুহানা খান । সোশ্যাল মিডিয়া খুব অ্যাক্টিভ সুহানা, এমনটা বলা যাবে না, কিন্তু তাঁর প্রতিটি পোস্টে ভালোবাসা উজাড় করে দেন শাহরুখ অনুগামীরা। এই স্টারকিডের ইনস্টা ফলোয়ার সংখ্যা প্রায় ১০ লক্ষ ছুঁইছুঁই।  এর মধ্যে বুধবার ইনস্টাগ্রামের দেওয়ালে আরব সাগরের একটা ঝলক তুলে ধরলেন সুহানা। নিমেষেই ভাইরাল হয়ে যায় সুহানার এই পোস্ট।

View this post on Instagram

🦕🐬🐚🦋🧞‍♂️⛄️🐟🌊

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

মন্নতের ব্যালকনি থেকে ঠিক কেমন দেখায় আরব সাগরকে ? সেই ঝলকই এই পোস্টে তুলে ধরেছেন সুহানা, ভিডিয়োয় ধরা পড়েছে সমুদ্রের ঢেউ গর্জন করে আছড়ে পড়ছে সৈকতে। সুহানার পোস্টের ক্যাপশনে রয়েছে একগুচ্ছ ইমোজি- ডলফিন, মাছ, প্রজাপতি, স্নোম্যান এবং ঢেউয়ের। 

গত সপ্তাহেই ইনস্টাগ্রামে রহস্যে মোড়া একটি পোস্ট করেছিলেন সুহানা। যেখানে অঝোরে কাঁদতে দেখা গিয়েছিল শাহরুখ-গৌরী কন্যাকে। না বাস্তব জীবনে নয়, এটি সুহানার নতুন প্রোজেক্টের শ্যুটিংয়ের একটি দৃশ্য। 

শুটিং চলাকালীন নিজের আবেগের সর্বোচ্চ পর্যায়কে ভক্তদের কাছে মেলে ধরতে পোস্টটি শেয়ার করে সুহানা লেখেন ' আপনাদের অভিনন্দন , যদি আগে আমায় না কাঁদতে দেখে থাকেন - কোয়ারান্টাইন ফিল্মিং ' ।

বর্তমানে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন সুহানা । কন্যার কেরিয়ার সম্পর্কে প্রশ্ন করা হলে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে কিং খান জানান ' সুহানার আরো তিন থেকে চার বছর অভিনয় শেখা উচিৎ । আমি জানি আমার অনেক ইন্ডাস্ট্রির বন্ধুই আছেন যাঁরা আমার সন্তানদের আগামিকাল থেকেই অনস্ক্রিন অভিনয় করতে দেখতে চাইছেন , কিন্তু আমার মনে হয় এখনো ওদের সময় আসেনি ' ।

ইতিমধ্যেই ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ নামে একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন সুহানা । এই স্বল্পদৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন রবিন গনেল্লাও। একটা ইয়ং কপলের রোড ট্রিপের গল্প বলে এই ছবি। 

বন্ধ করুন