বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: ভাবাবেগে আঘাত লাগেনি, মায়েরও পছন্দ, রণবীরের নগ্ন ছবি দেখে জানিয়ে দিলেন সুমনা
রণবীরের পাশে সুমনা।

Ranveer Singh: ভাবাবেগে আঘাত লাগেনি, মায়েরও পছন্দ, রণবীরের নগ্ন ছবি দেখে জানিয়ে দিলেন সুমনা

Ranveer Singh Nude Photoshoot: কোন অপরাধে অভিযোগ দায়ের হয়েছে রণবীরের বিরুদ্ধে? উত্তর খুঁজছেন সুমনা। তাঁর মতে, অভিনেতা যা করেছেন, তা একেবারেই ভুল নয়।

নগ্ন হয়েছেন রণবীর সিং। অনাবৃত অবস্থায় তুরস্কের গালিচায় শুয়ে লেন্সবন্দি হয়েছেন অবলীলায়। আর তাতেই নাকি ভাবাবেগে আঘাত পেয়েছেন মহিলাদের একাংশ। কিন্তু সেই তালিকায় কোনও ভাবেই নেই অভিনেত্রী সুমনা চক্রবর্তী। সে কথা হলফ করে নিজেই জানিয়েছেন মুম্বইবাসী বঙ্গতনয়া।

কোন অপরাধে অভিযোগ দায়ের হয়েছে রণবীরের বিরুদ্ধে? উত্তর খুঁজছেন সুমনা। তাঁর মতে, অভিনেতা যা করেছেন, তা একেবারেই ভুল নয়। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লেখেন, 'আমি একজন মহিলা। কিন্তু রণবীরের ছবি দেখে আমার সম্মানহানি হয়নি। ভাবাবেগেও আঘাত লাগেনি।'

সুমনা এক নন। অভিনেত্রীর সঙ্গে সহমত পোষণ করেছেন তাঁর মা। মেয়ের স্টোরির উত্তরে লিখেছেন, 'ছবিগুলো দারুণ ছিল। ঈশ্বর জানেন ওদের কোন ভাবাবেগে আঘাত লেগেছে। হয়তো আরও বেশি কিছু দেখতে চেয়েছিল।' মায়ের সেই মন্তব্য নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনেছেন অভিনেত্রী। লিখেছেন, 'আমার মা, অর্থাৎ আরও একজন মহিলা এই কথা বলছেন।'

সুমনার ইনস্টাগ্রাম স্টোরি।
সুমনার ইনস্টাগ্রাম স্টোরি।

রণবীরের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান মুম্বইয়ের আইনজীবী বেদিকা চৌধুরী। তাঁর দাবি, অনাবৃত অবস্থায় ছবি দিয়ে মহিলাদের ভাবাবেগে আঘাত করেছেন অভিনেতা। তাঁদের সম্মানহানি হয়েছে। একটি স্বেচ্ছাসেবী সংস্থাও এই একই অভিযোগ এনেছে পর্দার খিলজির বিরুদ্ধে।

তবে যে যাই বলুক! অনেক তারকার মতোই রণবীরের পাশে আছেন সুমনা। অভিনেতার সঙ্গে তাঁর দীর্ঘ দিনের পরিচয়। সৌজন্যে কপিল শর্মার অনুষ্ঠান।

'দ্য কপিল শর্মা' শোয়ের অন্যতম মুখ সুমনা। এ ছাড়াও কাজ করেছেন একাধিক ধারাবাহিকে। একতা কাপুর প্রযোজিত 'বড়ে আচ্ছে লগতে যায়' সেগুলির মধ্যে অন্যতম। এ ছাড়াও তালিকায় রয়েছে 'কস্তুরী', 'কসম সে'। কেরিয়ারের শুরুতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন আমির খানের সঙ্গে। নেটমাধ্যমেও তাঁর জনপ্রিয়তা নেহাত কম নয়।

বন্ধ করুন