বাংলা নিউজ > বায়োস্কোপ > কপিলের শো থেকে বাদ পড়ল ‘ভুরি’? মনের যন্ত্রনার কথা জানালেন 'কর্মহীন' সুমনা
কপিলের শো থেকে বাদ সুমনা?
কপিলের শো থেকে বাদ সুমনা?

কপিলের শো থেকে বাদ পড়ল ‘ভুরি’? মনের যন্ত্রনার কথা জানালেন 'কর্মহীন' সুমনা

  • দ্য কপিল শর্মা শো-এর নতুন সিজন থেকে বাদ সুমনা চক্রবর্তী, চর্চা টেলিপাড়ায়।

কপিল শর্মা-র শো-এর নতুন সিজন থেকে বাদ পড়ছেন অভিনেত্রী সুমনা চক্রবর্তী! এমনই জল্পনা শুরু হয়েছে বুধবার থেকে, সৌজন্যে কপিল শর্মার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট। কপিল শর্মা নিজের টিমের সঙ্গে ভ্যাকসিনেশন পরের একটি ছবি পোস্ট করেন, সেখানে ক্রুষ্ণা, ভারতীদের দেখা মিলবেও গায়েব ছিলেন কপিল শর্মার শো-এর 'ভুরি' সুমনা।

সুমনা চক্রবর্তী কি সত্যি বাদ পড়ছেন ‘দ্য কপিল শর্মা শো’ থেকে? এই নিয়ে মুখে কুলুপ কপিলসহ চ্যানেল কর্তৃপক্ষের। কিন্তু এই বাদ পড়ার জল্পনা বাড়িয়ে দিয়েছে সুমনার আজকের (বৃহস্পতিবার) ইনস্টাগ্রাম পোস্ট। মাস কয়েক আগেই বলিউডে কাজের সমস্যায় ভোগবার কথা জানিয়েছেন সুমনা, সামনে এনেছিলেন নিজের অসুস্থতার কথাও।

এদিন সুমনা চার্লোট ফ্রিম্যানের লেখা বই ‘এভরিথিং ইউ উইল এভার নো’-এর একটি অংশ শেয়ার করে নেন। যেখানে লেখক বলেছেন, সেরাটা দিয়েও কেমনভাবে জীবনে অনেক জিনিস আমাদের হতছাড়া হয়ে যায়। না পওয়ার সেই যন্ত্রণার কথাই এই অংশের উপজীব্য। 

‘আপনার জন্য কী রয়েছে, সেটা সব সময় বোঝা যায় না। সে জন্য হয়তো আপনাকে উপযুক্ত সুযোগও দেওয়া হয় না। নতুন সম্পর্ক, চাকরি, শহর, অভিজ্ঞতা সেটা যাই হোক না কেন। সেখানে নিজেকে সমর্পণ করুন। আর পিছনে ফিরে তাকাবেন না। যদি সেটা কাজ না করে, তা হলে জানবেন সেটা আপনার জন্য ছিল না। আপনার কোনও অনুশোচনা থাকবে না….নতুন সুযোগ গ্রহণ করার সাহস রাখুন'।

২০১১ সালে এন্ডোমেট্রিওসিস নামক জরায়ুর এক বিশেষ রোগ ধরা পড়ে সুমনার শরীরে, গত মে মাসেই এই কথা জানিয়েছিলেন অভিনেত্রী। ভাল খাদ্যাভ্যাস, শরীরচর্চা, এবং নিজেকে চিন্তা মুক্ত রাখার মাধ্যমে এই রোগের সঙ্গে লড়াই করেছন তিনি ।পাশাপাশি তিনি এও জানান, তিনি হয়তো বর্তমানে কর্মহীন তবে নিজের পরিবারের মুখে খাবার তুলে দিতে পারছেন তিনি। এটাই তাঁর কাছে অনেক।

২০১১ সালে ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ধারাবাহিকে কাজ করেছেন। এছাড়াও ‘কস্তূরী’, ‘কসম সে’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন। ‘কমেডি নাইটস উইথ কপিল’ এবং ‘দ্য কপিল শর্মা শো’-তেও একাধিক চরিত্রে দর্শকদের মন জয় করেছেন তিনি। আমির খান, মণীষা কৈরালার ‘মন’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন। রণবীরের বরফি এবং সলমনের কিক ছবিতে দেখা মিলেছে তাঁর।

বন্ধ করুন