বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan-Gadar 2: ‘সবাই বলছে এই করো, ওই করো’, গদরের পর কাজ পেতে সমস্যা, করণের শো-তে মুখ খুললেন সানি

Koffee With Karan-Gadar 2: ‘সবাই বলছে এই করো, ওই করো’, গদরের পর কাজ পেতে সমস্যা, করণের শো-তে মুখ খুললেন সানি

গদর-এর সাফল্য নিয়ে কী বললেন সানি?

কফি উইথ করণের ৮ নম্বর সিজনের প্রথম এপিসোডই কুড়িয়েছে বিতর্ক দীপিকা পাড়ুকোনের কথায়। আর এবার নতুন বিতর্ক নিয়ে হাজির সানি দেওল। 

গদর ২-এর সাফল্য দিয়ে সপ্তম স্বর্গে রয়েছেন এখন সানি দওল। এবার ডাক পড়ল করণ জোহরের কফি উইথ করণ শো-তে। যদিও শুধু সানি দেওল একা নন, কফি কাউচে বসলেন আর দুই দেওল ভাই ববি ও সানি দেওল। 

কফি উইথ করণের ৮ নম্বর সিজনের প্রথম এপিসোডই কুড়িয়েছে বিতর্ক। বিশেষ করে দীপিকার বলা কথা, যেখানে তিনি বলেন, একদম শুরুর দিকে রণবীরের সঙ্গে ওপেন রিলেশনশিপে ছিলেন তিনি। সম্পর্কে থাকলেও ‘কমিটেড’ ছিলেন না, সেইসময় একাধিক পুরুষকে ডেট করেছেন দীপিকা। অভিনেত্রীর দাবি, সেই সময় অনেকের সঙ্গে মিশলেও নিজের মাথায় রণবীরকেই বেছে রেখেছিলেন। 

করণের সঙ্গে কথা প্রসঙ্গে সানিকে বলতে শোনা গেল, গদর মুক্তির পর কত ধরনের প্রতিকূলতার মুখে পড়তে হয়েছে তাঁকে। ধর্মেন্দ্র-পুত্র বললেন, ‘প্রথম গদর রিলিজের পর তা দুর্দান্ত হিট হয়। আর সেখান থেকেই শুরু হয় আমার স্ট্রাগল। আমার ধারণাই ছিল না পরিস্থিতি এত মুশকিল হতে পারে। আমি যে পরিচালকদের সঙ্গে কাদ করতে চাই তা পাচ্ছিলাম না, যেমন স্ক্রিপ্ট চাই সেটাও পাচ্ছিলাম না। কেউ বলছিল, তোমার পুরনো পরিচালকদের সঙ্গে কাজ করা উচিত না, নতুনদের সঙ্গে করো। তো কেউ বলছে, এই ধরনের সিনেমা করো।

‘আগে এরকম পরিস্থিতি ছিল না। কিন্তু সেই সময় লোক মনে করতে থাকে আমাকে বলা উচিত এটা করো না, ওটা করো। এটা যেমন আপনাদের জন্য ভালো, তেমন খারাপও।’, আরও বলেন সানি। আরও পড়ুন: ‘মিষ্টি প্রেম তো সেগুলোই…’, পৃথ্বীশের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বলছে ‘রুচিরা’ সৌমি

পুরনো সব রেকর্ড ভেঙে দিয়েছেন সানি দেওল চলতি বছরে। সর্বাধিক উপার্জিত বলিউড ছবির তালিকায় আপাতত দু নম্বরে রয়েছে এই সিনেমায়। টপকে গিয়েছে শাহরুখ খানের পাঠান সিনেমাকেও। গদর ২-এর আগে আছে শুধুমাত্র জওয়ান, যা ভারতে ৬৫০ কোটির কাছাকাছি ব্যবসা করে। সেখানে ভারতের বাজারে গদর ২-এর আয় ৫২৪.৭৫ কোটি। 

আপাতত সানির হাতে রয়েছে বেশ কিছু প্রোজেক্ট। শোনা যাচ্ছে, পরিচালক নীতিশ তিওয়ারি-র ‘রামায়ণ’-এ হনুমানের ভূমিকায় দেখা যেতে পারে তাঁকে। এই চরিত্রের জন্য নাকি ৪৫ কোটি টাকা দর হেঁকেছেন সানি। একই সঙ্গে, ‘লাহোর ১৯৪৭’-এ দেখা যাবে অভিনেতাকে। রাজ কুমার সন্তোষি পরিচালিত এই ছবি প্রযোজনা করছেন আমির খান।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.