শাকিরার গানে সানির ভাইরাল নাচ (ছবি-ইনস্টাগ্রাম)
শাকিরার গানে সানির ভাইরাল নাচ (ছবি-ইনস্টাগ্রাম)

শকিরার 'হিপস ডোন্ট লাই' গানে ঝড় তুললেন ঘরবন্দি সানি লিওন, দেখুন ভিডিয়ো

  • ঘরবন্দি অবস্থাতেও জীবনকে মন খুলে উপভোগ করার কোনও সুযোগ হাতছাড়া করছেন না সানি লিওন। এবার শাকিরার গানে নাচলেন সানি।

করোনার জেরে ঘরবন্দি সানি, তবে অনুরাগীদের মনোরঞ্জনের কোনও সুযোগ হাতছাড়া করছেন না বেবি ডল। এবার বিশ্ববিখ্যাত পপতারকা শাকিরার জনপ্রিয় গান 'হিপস ডোন্ট লাই' গানে নাচতে দেখা গেল সানিকে। আসলে ঘরে বসে নিজে এবং ফ্যানেরা যাতে কোনওভাবেই মনমরা না হয়ে উঠে-তার জন্য দারুণ রাস্তা খুঁজে বার করেছেন সানি। তিনি ইনস্টাগ্রামে সানি হোস্ট করছেন নতুন শো 'লকড আপ ইউথ সানি'। যেখানে লাইভে অন্য কোনও সেলিব্রিটি বন্ধুর সঙ্গে আড্ডা দিচ্ছেন জিসম টু তারকা। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম লাইভে সানির গেস্ট ছিলেন জনপ্রিয় ইউটিউবার 'রিক্সাওয়ালি' অনিশা দীক্ষিত। অনিশার সঙ্গেই আড্ডার ফাঁকে শকিরার গানে চুটিয়ে নাচলেন সানি।

নাচের এই ভিডিয়ো শেয়ার করে সানি লিখেছেন, 'হে ভগবান! দারুন মজা হল আজকে আমার নতুন লাইভ শোতে #LockedupwithSunny। অনিশা তুমি হলে এই পৃথিবীর শ্রেষ্ঠ পাগল ডান্সার! আমি তোমাকে অনেক ভালোবাসি! ধন্যবাদ।

আমরা বাড়িতে বন্দি তার মানে এই নয় যে আমরা আনন্দ করব না!'

করোনার জন্য ঘরে বন্দি থাকতে হবে, তা বলে জীবনে আনন্দ বা মজার দরজাটাও বন্ধ করে দিতে হবে, তেমনটা নয়। আজকের যুগ অনলাইনের যুগ। আর এখানে নিমেষেই কোনও বন্ধুুর সঙ্গে আড্ডা দিতে পৌঁছে যাওয়া যায় তাঁর ড্রয়িং রুমে। এই ভাবনা নিয়েই সানির নতুন এই লাইভ শো।

শুক্রবার সানির অনুষ্ঠানের দ্বিতীয় অতিথি হিসাবে পাওয়া গেল জনপ্রিয় সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানিকে।


বন্ধ করুন