ডান্স ডান্স জুনিয়র সুপার ফিনালেতে গোবিন্দা-করিশ্মার ধামাকা

  • রবিবার ডান্স ডান্স জুনিয়রের সুপার ফিনালেতে হাজির হচ্ছেন বলিউডের জোড়ি নম্বর ১-গোবিন্দা এবং করিশ্মা কাপুর।
  • স্মৃতি, প্রতীতি, সোহন, রিমঝিম ও সৃজন- কার হাতে উঠবে সেরার শিরোপা?
রবিবার জলসা-র রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর গ্র্যান্ড ফিনালেতে বিশেষ বিচারকের আসনে হাজির হচ্ছেন করিশ্মা কাপুর ও গোবিন্দা। গ্র্যান্ড মাস্টার মিঠুর চক্রবর্তীর সঙ্গে বিজয়ীকে বেছে নিতে তৈরি বলিউডের এই হিট জুটি।
1/6রবিবার জলসা-র রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর গ্র্যান্ড ফিনালেতে বিশেষ বিচারকের আসনে হাজির হচ্ছেন করিশ্মা কাপুর ও গোবিন্দা। গ্র্যান্ড মাস্টার মিঠুর চক্রবর্তীর সঙ্গে বিজয়ীকে বেছে নিতে তৈরি বলিউডের এই হিট জুটি।
গ্র্যান্ড ফিনালেতে রেড হট অবতারে পাওয়া যাবে করিশ্মাকে। এদিন পারফর্মও করবেন এই বলি সুন্দরী।
2/6গ্র্যান্ড ফিনালেতে রেড হট অবতারে পাওয়া যাবে করিশ্মাকে। এদিন পারফর্মও করবেন এই বলি সুন্দরী।
গোবিন্দা ও করিশ্মা বলিপাড়ার নব্বই দশকের জোড়ি নম্বর ওয়ান। এর আগে বলিউডের এই সুপারহিট জুটির রি-ইউনিয়ন হয়েছে স্টার প্লাস-এর ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে। এবার বাংলা টেলিভিশনের পর্দায় সেই ম্যাজিক।
3/6গোবিন্দা ও করিশ্মা বলিপাড়ার নব্বই দশকের জোড়ি নম্বর ওয়ান। এর আগে বলিউডের এই সুপারহিট জুটির রি-ইউনিয়ন হয়েছে স্টার প্লাস-এর ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে। এবার বাংলা টেলিভিশনের পর্দায় সেই ম্যাজিক।
ডান্স ডান্স জুনিয়ারের বিচারকের আসনে রয়েছেন শ্রাবন্তী। এই টলি নায়িকার ফ্যান সংখ্যা অগুনতি। তবে শ্রাবন্তী নিজে গোবিন্দার বড় ভক্ত, তাই প্রিয় তারকাকে কাছে পেয়ে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেন নি এই বঙ্গসুন্দরী। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
4/6ডান্স ডান্স জুনিয়ারের বিচারকের আসনে রয়েছেন শ্রাবন্তী। এই টলি নায়িকার ফ্যান সংখ্যা অগুনতি। তবে শ্রাবন্তী নিজে গোবিন্দার বড় ভক্ত, তাই প্রিয় তারকাকে কাছে পেয়ে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেন নি এই বঙ্গসুন্দরী। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
অনুষ্ঠানের ফাঁকে করিশ্মা ও গোবিন্দার সঙ্গে শোয়ের অপর বিচারক সোহম চক্রবর্তী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6অনুষ্ঠানের ফাঁকে করিশ্মা ও গোবিন্দার সঙ্গে শোয়ের অপর বিচারক সোহম চক্রবর্তী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ডান্স ডান্স জুনিয়ার সুপার ফিনালে-র মঞ্চে দর্শকরা সাক্ষী থাকবেন এক বিরল দৃশ্যের। গোবিন্দা ও করিশ্মার সঙ্গে নাচের তালে পা মেলাবেন শ্রাবন্তী, সোহম এবং মিঠুন চক্রবর্তী। স্মৃতি, প্রতীতি, সোহন, রিমঝিম ও সৃজন এই থুদে ডান্স তারকাদের মধ্যে থেকে কার হাতে উঠবে সেরা শিরোপা সেটাই এখন দেখার! (সৌজন্য-স্টার জলসা)
6/6ডান্স ডান্স জুনিয়ার সুপার ফিনালে-র মঞ্চে দর্শকরা সাক্ষী থাকবেন এক বিরল দৃশ্যের। গোবিন্দা ও করিশ্মার সঙ্গে নাচের তালে পা মেলাবেন শ্রাবন্তী, সোহম এবং মিঠুন চক্রবর্তী। স্মৃতি, প্রতীতি, সোহন, রিমঝিম ও সৃজন এই থুদে ডান্স তারকাদের মধ্যে থেকে কার হাতে উঠবে সেরা শিরোপা সেটাই এখন দেখার! (সৌজন্য-স্টার জলসা)
অন্য গ্যালারিগুলি