বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত মামলায় গ্রেফতার ১ মাদক পাচারকারীকে ৭ দিনের NCB হেফাজতে পাঠাল আদালত
ব্রেকিং নিউজ

সুশান্ত মামলায় গ্রেফতার ১ মাদক পাচারকারীকে ৭ দিনের NCB হেফাজতে পাঠাল আদালত

গোলাপি হুডিতে মুখ ঢেকে আদালতে হাজির হলেন অভিযুক্ত জায়েদ
গোলাপি হুডিতে মুখ ঢেকে আদালতে হাজির হলেন অভিযুক্ত জায়েদ

  • জায়েদ ভিলাট্রাকে সাতদিনের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাস্টডিতে পাঠাল আদালত। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে  জায়েদ ভিলাট্রা এবং আবদুল বাসিত পারিহার নামের ২ জন মাদক পাচারকারীকে বুধবার গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তাঁদের মধ্যে জায়েদ ভিলাট্রার মেডিকাল পরীক্ষার পর বৃহস্পতিবার সকালে তাকে এসপ্লানেড আদালতে পেশ করল এনসিবি।

এদিন আদালত অভিযুক্ত জায়েদ ভিলাট্রাকে সাত দিনের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে পাঠালো। এনসিবির তরফে ১০ দিনের কাস্টডি দাবি করা হয়েছিল তবে এক সপ্তাহের জন্য জায়েদের কাস্টডি মঞ্জুর করা হয়। আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবেন জায়েদ। ওইদিন তাকে ফের আদালতে পেশ করা হবে। যদিও জায়েদের আইনজীবীর দাবি এনসিবির তরফে জোর করে বয়ানে স্বাক্ষর করানো হয়েছে তাঁর মক্কেলকে, তিনি স্বেচ্ছায় ওই বয়ান দেননি। এই মর্মে এসপ্লানেড আদালতে একটি আবেদনও দাখিল করলেন জায়েদের আইনজীবী তারেক সৈয়দ। অন্যদিকে আদালতে পেশ করবার পর ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য অভিযু্ক্ত মাদকপাচারকারীকে এনসিবির মুখ্য দফতরে ফিরিয়ে আনা হয়েছে।

এই মামালয়া গ্রেফতার অপর অভিযুক্ত আবদুল বাসিত পারিহারকে আদালতে পেশের ব্যাপারে এখনও কোনও আপডেট মেলেনি এনসিবির তরফে। সূত্রের খবর এই মামলায় বৃহস্পতিবার আরও এক মাদকপাচারকারীকে আটক করেছে এনসিবি।

গত সপ্তাহেই রিয়ার মাদকযোগর কথা সামনে আসে ইডির হাতে। এরপরই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এই মামলায় পৃথকভাবে তদন্ত শুরু করে। এই মামলার সূত্র ধরে বলিউডের বড়সড় ড্রাগচক্রের রহস্যভেদ করতে উঠেপড়ে গেলেছে এনসিবি।

জায়েদ ও আবদুল বসিতের সঙ্গে  সরাসরি যোগ রয়েছে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকের। আবদুল বসিতের সঙ্গে ড্রাগের আদানপ্রদান নিয়ে স্যামুয়েল মিরান্ডার কথোপকথন ইতিমধ্যেই সিবিআই,এনসিবির হাতে রয়েছে। শৌভিক চক্রবর্তীর কল ডিলেটস রেকর্ডেও নাম রয়েছে জায়েদ ভিলাট্রার। এই মামলায় শীঘ্রই শৌভিক চক্রবর্তীকে সমন পাঠাবে এনসিবি। সূত্রের খবর শুক্রবারই জিজ্ঞাসাবাদের জন্য শৌভিককে ডাকতে পারে এনসিবি। 

 

বন্ধ করুন