বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদক-কাণ্ডে জেলে আরিয়ান! মন্নতের বাইরে সুশান্ত-ভক্তদের জমায়েত শাহরুখের সমর্থনে
শাহরুখ-আরিয়ানের সমর্থনে মন্নতের বাইরে সুশান্তের অনুরাগীরা। 
শাহরুখ-আরিয়ানের সমর্থনে মন্নতের বাইরে সুশান্তের অনুরাগীরা। 

মাদক-কাণ্ডে জেলে আরিয়ান! মন্নতের বাইরে সুশান্ত-ভক্তদের জমায়েত শাহরুখের সমর্থনে

  • সুশান্ত সিং রাজপুতের প্রিয় অভিনেতা ছিলেন শাহরুখ। তাই এগিয়ে এসেছেন SSR ভক্তরা। 

আরিয়ান খানের জেল হাফাজত নাড়িয়ে দিয়েছে বলিউডকে। কিং খানের ছেলের নাম মাদক-কাণ্ডে জড়ানো মেনে নিতে পারেননি অনেকেই। কেউ কেউ দাবি তুলেছেন রাজনৈতিক কারণে গ্রেফতার করা হয়েছে আরিয়ানকে। বারবার নাম উঠেছে বিজেপি-র! তার মাঝেই মন্নতের বাইরে জমা হতে দেখা গেল সুশান্ত সিং রাজপুতের ভক্তদের। 

শাহরুখের সমুদ্র-মুখী বাংলো মন্নতের বাইরে সোমবার জড়ো হয়েছিলেন সুশান্তের ভক্তরা। এই খারাপ সময়ে শাহরুখ ও তাঁর পরিবারকে সমর্থন জানাতেই সেখানে জমা হন তাঁরা। সুশান্ত বরবারই জানিয়েছিলেন তিনি শাহরুখ খানের একজন বড় ভক্ত। শাহরুখ খানকে ভালোবাসেন। তাই প্রিয় তারকার ‘আইডল’কে সমর্থন জানানোই ছিল আসল উদ্দেশ্য। 

২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়া-গামী এক প্রমোদতরী থেকে গ্রেফতার হন আরিয়ান। তারপর ৩ অক্টোবর তাঁকে গ্রেফতার করে এনসিবি। তারপর থেকে বার বার আদালতে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়েছে। বর্তমানে আর্থার রোডের জেলে রয়েছেন আরিয়ান। আগামীকাল বুধবার তাঁকে আলাদতে তোলা হবে জামিনের জন্য। 

আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে বিশেষ আদালতে জামিনের আবেদন করেছেন। এদিকে আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকে বলিউডের একাধিক তারকা শাহরুখের পাশে এসে দাঁড়িয়েছেন। যার মধ্যে নাম আছে সলমন খান, হৃতিক রোশনদের। এখন দেখার আগামীকাল জেলের বাইরে আসতে পারে নাকি আরিয়ান!

বন্ধ করুন