বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত মামলা : ৮ অভিযুক্তের 'ভয়েস স্যাম্পল' পরীক্ষার আর্জি নিয়ে আদালতে NCB
সুশান্ত সিং রাজপুত (ছবি-ইনস্টাগ্রাম)
সুশান্ত সিং রাজপুত (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্ত মামলা : ৮ অভিযুক্তের 'ভয়েস স্যাম্পল' পরীক্ষার আর্জি নিয়ে আদালতে NCB

  • আগামী ২২ জানুয়ারি বিশেষ NDPS আদালতে এই আবেদনের শুনানি ধার্য হয়েছে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে দিয়েছে সাত মাস। এখনও বিচারের অপেক্ষায় দিনগুনছেন তাঁর কোটি কোটি ভক্ত, পরিবার ও প্রিয়জনেরা। বছর ঘুরেছে, তবে আত্মহত্যা নাকি খুন? সুশান্তের মৃত্যু নিয়ে সবচেয়ে বড়ের প্রশ্নের উত্তরটাও জানেন না কেউই। তবে সুশান্তের মৃত্যু রহস্যের পাশাপাশি  অভিনেতার মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ড নিয়েও সরগরম বলিউড। 

সুশান্তের মৃত্যুর মামলার সঙ্গে সম্পর্কিত মাদক মামলার ৮ অভিযুক্তর কন্ঠস্বরের নমুনার ফরেনসিক পরীক্ষার দাবি জানিয়ে বিশেষ এনডিপিএস আদালতের দ্বারস্থ হয়েছে এনসিবি, খবর টাইমস অফ ইন্ডিয়া সূত্রে। এই আটজন অভিযুক্তের তালিকায় রয়েছেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী এবং করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিশ রবিপ্রসাদের। দু-জনকেই মাদকচক্রের সঙ্গে সরাসরি জড়িত থাকবার অপরাধে গ্রেফতার করেছিল এনসিবি। আপতত জামিনে মুক্ত তাঁরা। আগামী ২২ জানুয়ারি, সুশান্তের জন্মবার্ষিকীর ঠিক পরের দিন আদালতে শুনানির দিন ধার্য হয়েছে এই আবেদনের। 

সুশান্তের  রহস্যমৃত্যু গ্ল্যামারদুনিয়ার সঙ্গে জড়িয়ে থাকা অন্ধকারময় দিক তথা বলিউডের মাদকযোগের মতো বিষয়গুলিকেও প্রকাশ্যে এনে দিয়েছে। সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরূপের মামলার তদন্তে নেমে ইডির হাতে উঠে আসে রিয়া চক্রবর্তীর মাদকযোগের হদিশ। এরপর অগস্টের শেষেই এই মামলার তদন্তে নামে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যা সুশান্তের মৃত্যু মামলার দ্বিতীয় টার্নিং পয়েন্ট হিসাবে ধরা যেতে পারে। উল্লেখ্য গত ১৪ জুন দুপুরে বান্দ্রার মাউন্ট ব্লাঙ্ক অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। 

মাদক কারবারীদের সঙ্গে প্রত্যক্ষ যোগ রয়েছে, এবং সুশান্তকে মাদক কিনতে আর্থিক মদত ও স্লাপাই দিতেন শৌভিক-রিয়া এই অভিযোগে চক্রবর্তী পরিবারের দুই সন্তানকেই গত ৫ সেপ্টেম্বর ও ৭ সেপ্টেম্বর গ্রেফতার করে এনসিবি। প্রায় একমাস জেলবন্দি থাকার পর অক্টোবরে জামিনে ছাড়া পান রিয়া, অন্যদিতে তিন মাসে জেলে কাটানোর পর ২-রা ডিসেম্বর জামিন পান শৌভিক চক্রবর্তী। 

বন্ধ করুন