বাড়ি > বায়োস্কোপ > 'আমি ক্লস্ট্রোফোবিক', সাক্ষাৎকারে জানিয়েছিলেন সুশান্ত : দেখুন ভিডিয়ো
সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

'আমি ক্লস্ট্রোফোবিক', সাক্ষাৎকারে জানিয়েছিলেন সুশান্ত : দেখুন ভিডিয়ো

  • সুশান্ত জানিয়েছিলেন, অনিদ্রাজনিত সমস্যার জন্য সারাদিনে তিনি মাত্র দু'ঘণ্টা ঘুমোতে পারেন।

কলকাতা : দিনকয়েক আগেই রিয়া চক্রবর্তী দাবি করেছিলেন, উড়ানের সময় 'ক্লস্ট্রোফোবিক' ছিলেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু অভিনেত্রীর সেই দাবি মেনে নিতে পারেননি সুশান্তের অনুরাগীরা। রিয়ার দাবি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও। কিন্তু সম্প্রতি সুশান্তের একটি সাক্ষাৎকার ছড়িয়ে পড়েছে, যেখানে ‘কেদারনাথ’-এর মনসুর জানিয়েছিলেন, তিনি 'ক্লস্ট্রোফোবিক'।

২০১৫ সালে 'জি কাফে'-এর একটি সাক্ষাৎকারে সুশান্তের সঙ্গে একটি মজার খেলা খেলেছিলেন সঞ্চালক। তাতে সুশান্তকে তাঁর জীবনের তিনটি তথ্য জানাতে হত। তার মধ্য থেকে দর্শকরা অনুমান করতেন, কোনটি ভুল। অর্থাৎ বাকি দুটি ঠিক হবে। তাতে সুশান্ত বলেন, ‘এক নম্বর, আমি ক্লস্ট্রোফোবিক। দু'নম্বর হল, আমি দিনে ছ'ঘণ্টা ঘুমাই এবং তিন নম্বর হল, আমি একজন ভয়ানক গায়ক।’ পরে সুশান্ত নিজেই সেই রহস্য ফাঁস করেন। জানান, নিজের সম্বন্ধে দ্বিতীয় তথ্যটি ভুল বলেছেন তিনি। অনিদ্রাজনিত সমস্যার জন্য সারাদিনে মাত্র দু'ঘণ্টা ঘুমোতে পারেন।

সেই ভিডিয়োটি সামনে আসার পর অনেকে আবার রিয়ার সমর্থনে মুখ খুলেছেন। যিনি দিনকয়েক আগে ‘ইন্ডিয়া টুডে’-র সঙ্গে একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ইউরোপে ঘুরতে যাওয়ার সময় সুশান্ত আমায় বলেছিল, উড়ানে সময় ওর নিজেকে ক্লস্ট্রোফোবিক মনে হয় এবং সেজন্য একটি ওষুধ নেয় ও। যেটার নাম মোডাফিলিন (Modafinil)। ওর কাছে ওই ওষুধটা সবসময় থাকত এবং বিমানে ওঠার আগে ও নিজেই ওষুধ খেয়ে নিয়েছিল। ওর প্রেসক্রিশনেরও প্রয়োজন ছিল না। কারণ ওর কাছে আগে থেকেই সেই ওষুধ ছিল।’

বন্ধ করুন