বাড়ি > বায়োস্কোপ > অবসাদগ্রস্ত ? দেখুন জানুয়ারির এই ভিডিয়োয় কৃষ্ণ বন্দনায় লীন সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত 
সুশান্ত সিং রাজপুত 

অবসাদগ্রস্ত ? দেখুন জানুয়ারির এই ভিডিয়োয় কৃষ্ণ বন্দনায় লীন সুশান্ত সিং রাজপুত

  • শুক্রবার প্রকাশ্যে এসেছে সুশান্তের এই ভিডিয়ো। চলতি বছর জানুয়ারি মাসে সুশান্তের দিদি নীতু সিংয়ের পঞ্চকুলার বাড়ির ভিডিয়ো এটি। 

সুশান্ত সিং রাজপুত নাকি অবসাদে ভুগছিলেন। তিনি বাইপোলার ছিলেন। অভিনেতার মৃত্যুর পর মুম্বই পুলি্শ তেমনটাই দাবি করেছেন। একই কথা জানিয়েছেন রিয়া চক্রবর্তীও। যদিও সুশান্তের অবসাদগ্রস্ত হওয়ার এই তত্ত্ব মানতে না-রাজ তাঁর পরিবার ও ভক্তরা। শুক্রবার সুশান্তের পরিবারের তরফে প্রকাশ্যে এসেছে একটি ভিডিয়ো। যেখানে কৃষ্ণ বন্দনায় মগ্ন সুশান্ত সিং রাজপুতের ছবি ধরা পড়েছে। ২০২০-র জানুয়ারি মাসের ভিডিয়ো এটি। নিজের শেষ জন্মদিনটা কাটাতে বড়দি নীতু সিং যাঁকে সুশান্ত রানিদি বলেই ডাকতেন তাঁর কাছে গিয়েছিলেন অভিনেতা। নীতু সিংয়ের পঞ্চকুলার বাড়িতে শ্রীকৃষ্ণের ভজন ‘হে কৃষ্ণ গোবিন্দ হরে মুরারি’ গাইতে দেখা যাচ্ছে সুশান্তকে। 

এ কথা কারুরই অজানা নয়, সুশান্ত আধ্যাত্মবাদে বিশ্বাসী ছিলেন। ভগবান শিবের ভক্ত সুশান্ত। এবং নিজের বাড়িতেও হামেশাই তাঁকে শিব-বন্দনা করতে দেখা গিয়েছে। গিটার হাতে বন্ধুদের নিয়ে প্রায়শই জ্যাম করতেন সুশান্ত।    

সুশান্তকে ন্যায়বিচার পাইয়ে দিতে লাগাতার সিবিআই তদন্তের দাবি চালিয়ে যাচ্ছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। শুক্রবার সুশান্তের মৃত্যুর দু মাস পূর্তির দিন শ্বেতা সোশ্যাল মিডিয়ায় #GlobalPrayers4SSR-এর ডাক দিলেন। অর্থাত্ ২৪ ঘন্টা ব্যাপী বিশ্বজুড়ে সুশান্তের জন্য প্রার্থনা করবার আহ্বান জানালেন শ্বেতা। তিনি যোগ করেন ১৫ অগস্ট সকাল ১০টায় এক মিনিট নীরবতা পালন করতে। নিজের পোস্টের ক্যাপশনে শ্বেতা,'ভাই ২ মাস হল তুই আমাদের ছেড়ে চলে গিয়েছিস, আমরা এখনও লড়ছি সত্যিটা জানতে, এটা জানতে যে সেই দিন আসলে কী হয়েছিল..'

#CBIforSSR সুশান্তের দিদির ডাকে সাড়া দিয়ে এই সোশ্যাল মিডিয়া আন্দোলনে শামিল হয়েছে বহু বলিউড তারকাই। অঙ্কিতা লোখান্ডে, কৃতী শ্যাননের দুই প্রাক্তন বান্ধবী ছাড়াও বরুণ ধওয়ান, পরিণীতি চোপড়া, কঙ্গনা রনাওয়াত এমনকি সূরজ পাঞ্চলিও সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে পোস্ট করেছেন।

 

বন্ধ করুন