বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen's Ex Boyfriend: পুরনো প্রেমের কাছে ফিরে গেলেন সুস্মিতা! ললিত মোদী না রোমন শল, কার হাত ধরলেন?

Sushmita Sen's Ex Boyfriend: পুরনো প্রেমের কাছে ফিরে গেলেন সুস্মিতা! ললিত মোদী না রোমন শল, কার হাত ধরলেন?

কোন প্রেমিকের সঙ্গে দিওয়ালি পার্টিতে সুস্মিতা?

পুরনো প্রেমিককে নিয়েই অভিনেত্রী পৌঁছলেন এক দিওয়ালি পার্টিতে। তাও একেবারে হাত দিয়ে। খিলখিল হাসিতে মাতিয়ে রাখলেন পাপারাজ্জিদেরও। 

সিঙ্গেল মাদার সুস্মিতা সেনের প্রেমচর্চা বড়বড়ই থাকে চর্চায়। ২০২২ সালে ললিত মোদীর সঙ্গে সম্পর্ক নিয়ে কম কটাক্ষে পড়তে হয়নি তাঁকে। তবে সেই সম্পর্ক ছেড়ে আগেই বেরিয়ে এসেছেন। ২০২১ সালে বছরের শেষে ঘোষণা করেছিলেন ১০ বছরের ছোট প্রেমিক রোমন শলের সঙ্গে সম্পর্ক শেষের কথা।

পুরনো প্রেমিককে নিয়েই অভিনেত্রী পৌঁছলেন এক দিওয়ালি পার্টিতে। তাও একেবারে হাত দিয়ে। সেই ফোটো-ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় নতুন আলোচনা শুরু।

বাঙালি অভিনেত্রীর এই প্রাক্তন আর কেউ নন, রোমান শল। কদিন আগে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই সময় প্রাক্তনের যত্ন নিয়েথিলেন রোমনই। সুস্মিতার দুই মেয়েও খুব ভালোবাসে রোমনকে। তাই কি সেখানেই ফিরলেন তিনি!

সামাজিক মাধ্যমে পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে হাসিহাসি মুখে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন রোমান আর সুস্মিতা। কালো শাড়ি পরেছিলেন অভিনেত্রী। খুব হালকা সাজ। রোমন পরেছিলেন সাদা কুর্তা আর পাজামা। সঙ্গে সবুজ ব্লেজার। আরও পড়ুন: হয়ে গেল টাইগার ৩-এর ১০ কোটির অগ্রিম বুকিং, জওয়ান শাহরুখকে টক্কর দিয়ে যাবেন সলমন?

দেখা যাচ্ছে রোমান ধরে আছেন সুস্মিতার হাত। শাড়ি পরে প্রেমিকাকে হাঁটতে সাহায্য করছেন আর কি! এরপর পাপারাজ্জিদের সামনে এসে পোজও দেন ছবির জন্য রোমানের সঙ্গে। রোমন কাছেও টেনে ধরেন বান্ধবীকে। খিলখিলিয়ে হাসেনও দুজন।

আরও পড়ুন: শ্রীময়ীর লাজুক চাহনি, আড়চোখে তাকাচ্ছেন কাঞ্চনের দিকে, একসঙ্গে রক্তবীজের পর্টিতে

ভিডিয়ো দেখে কমেন্ট সেকশনে মন্তব্যের বন্যা। একজন লেখেন, ‘দুজনকে একসঙ্গে দেখে খুব ভালো লাগছে! আমি খুব খুশি।’ আরেকজন লিখলেন, ‘মেড ফর ইচ আদার (একে অপরের জন্য তৈরি)।’

২০১৮ সালে ইনস্টাতে সুস্মিতাকে ম্যাসেজ করেছিলেন রোমান। সেখান থেকেই আলাপ। শীঘ্রই সম্পর্ককে অফিসিয়াল ঘোষণা করেন তাঁরা। এরপর ২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করে লিখেছিলেন, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।’  

রোমান কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে আচমকা মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বইতে পাড়ি দেন। মুম্বইতে থাকতে থাকতে ইনস্টাগ্রামের সৌজন্যে আলাপ। সুস্মিতা আর রোমানের মধ্যে ১৫ বছরের তফাত নিয়ে আঙুল তুলেছিল অনেকে। তবে সেসব পাত্তা দেননি বিশ্বসুন্দরী কখনোই।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.