বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen: জন্মদিনে গোপন অস্ত্রোপাচারের কথা ফাঁস, দেখুন এখন কেমন দেখতে লাগছে সুস্মিতাকে
সুস্মিতা সেন (ফাইল ছবি)
সুস্মিতা সেন (ফাইল ছবি)

Sushmita Sen: জন্মদিনে গোপন অস্ত্রোপাচারের কথা ফাঁস, দেখুন এখন কেমন দেখতে লাগছে সুস্মিতাকে

  • ‘যেন পুর্নজন্ম হল’, ৪৬তম জন্মদিনে এমনই উপলব্ধি সুস্মিতার। 

শুক্রবার ৪৬-এ পা দিলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। আর জন্মদিনেই এই বঙ্গসুন্দরী ফাঁস করলেন চলতি সপ্তাহের শুরুতেই অস্ত্রোপচার করাতে হয়েছে তাঁকে। ইনস্টাগ্রামে নিজের হেলথ আপটেড শেয়ার করে নিয়েছেন সুস্মিতা, পাশাপাশি ফ্যানেদের ধন্যবাদ জানিয়েছেন জন্মদিনের একরাশ শুভেচ্ছার জন্য। 

সুস্মিতা লেখেন, ‘সকলে বিরাট বড় একটা ধন্যবাদ… সব ভালোবাসার মানুষগুলোকে….. আমাকে এতো ভালোবাসা আর শুভকামনায় ভরিয়ে দেওয়ার জন্য, আমার জন্মদিনটা এতটা খাস বানিয়ে তোলবার জন্য! মনে হচ্ছে এই জন্মদিনে আমার পুর্নজন্ম হল… ভাষায় প্রকাশ করতে পারছি না’। এরপর ‘মেয় হু না’ তারকা যোগ করেন, ‘তোমাদের সবার সঙ্গে একটা সিক্রেট ভাগ করে নিচ্ছি…. আমি আর্য ২-র শ্যুটিং শেষ করে আমার শরীরের দেখভাল করলাম… গত ১৬ই নভেম্বর একটা সফল অস্ত্রোপাচার হল, এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি… এটা খুব সুন্দর জায়গা! তোমাদের সবার শুভ এনার্জি, শক্তি আর ভালোবাসা আমার সঙ্গে রয়েছে! এই ভাবেই পাশে থেকো!’

সুস্মিতার ঠিক কী হয়েছিল? বা কেন এই অস্ত্রোপচার তা অবশ্য স্পষ্ট করেননি অভিনেত্রী। গতকাল (শুক্রবার) সুস্মিতাকে ইনস্টাগ্রামে আদুরে শুভেচ্ছা জানান তাঁর সঙ্গী রোমান শাল। মিষ্টি ছবি শেয়ার করে লেখেন, ‘শুভ জন্মদিন বাবুশ’। সুস্মিতাতে এই নামেই ডাকেন, তাঁর প্রেমিক। 

এদিন সুস্মিতার নতুন লুক দেখে মুগ্ধ অনুরাগীরা। ছোট করে ছাঁটা চুল, চোখে বিরাট সানগ্লাস, ঠোঁটে গাঢ় লিপস্টিপ- রাস্তার পাশে দাঁড়িয়েই ভক্তদের জন্য ভিডিয়ো বার্তা দিলেন এই বঙ্গ তনয়া।

মা-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সুস্মিতার বড় মেয়ে রেনেও। ছোট বোন আলিশার আর তাঁকে ক্যামেরাবন্দি করছেন সুস্মিতা এমন ছবি পোস্ট করে সে লেখে, ‘শুভ জন্মদিন মা। তোমার মেয়ে হওয়াটাই ভগবানের সবচেয়ে বড় আর্শীবাদ, আই লাভ ইউ, দুগ্গা দুগ্গা’। 

দীর্ঘ সময় অভিনয় থেকে দূরে থাকবার পর গত বছর ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজ ‘আর্য’র সঙ্গে কামব্যাক করেছিলেন সুস্মিতা, শীঘ্রই এই সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে ফিরছেন অভিনেত্রী। 

বন্ধ করুন