ফারহা আলি খানের সঙ্গে হৃত্বিক, সুজান (ছবি-টুইটার)
ফারহা আলি খানের সঙ্গে হৃত্বিক, সুজান (ছবি-টুইটার)

করোনা সংক্রমণ হৃত্বিকের প্রাক্তন শ্যালিকার বাড়িতে, আক্রান্ত ফারহার পরিচারক!

  • হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন,ফারহা খান আলি। তাঁর বাড়ির পরিচারকের দেহে মিলেছে COVDI-19! বাড়ির আর কারুর শরীরে করোনা বাসা বেঁধেছে কিনা, তা নিয়ে তৈরি হয়েছে আতঙ্ক।

এবার করোনা সংক্রমণের প্রমাণ মিলল অভিনেতা সঞ্জয় কাপুর কন্যা, তথা হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন ফারহা খান আলির বাড়িতে। টুইটারে এই খবর নিশ্চিত করেছেন পেশায় জুলেলারি ডিজাইনার ফারহা। তাঁর পরিবারের এক পরিচারিকার দেহে মিলেছে Covid-19। ফারহা জানিয়েছেন তাঁর পরিবারের সকল সদস্যের করোনা পরীক্ষা করা হবে। এবং তাঁরা ইতিমধ্যেই স্বেচ্ছা আইসোলেশনে রয়েছেন।

মঙ্গলবার টুইটারে ফারহা লেখেন, 'করোনার থেকেও এই ভাইরাসের সংক্রমিত হওয়ার খবর দ্রুত ছড়ায়। হ্যাঁ, আমার বাড়ির এক পরিচালক আজ করোনা পজিটিভ হয়েছেন। ইতিমধ্যেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাড়ির সকল সদস্যের করোনা পরীক্ষা করা হয়েছে। সকলে আইসোলেশনে রয়েছি। সুরক্ষিত থাকুন, সুস্থ থাকুন। এই সময়টা কেটে যাবে'।


আপতত লকডাউনের জন্য প্রাক্তন স্বামী হৃত্বিকের বাড়িতেই রয়েছেন সুজান। দুই ছেলে রিহান ও রিদানের দেখাশোনায় যাতে কোনও সমস্যা না হয় সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন সুজান। দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে প্রাক্তন স্ত্রীর এই সিদ্ধান্তে স্বাগত জানিয়েছিলেন হৃত্বিক। ফারহা শুধু হৃত্বিকের প্রাক্তন স্ত্রীর বোনই নন, তাঁর রাখি সিস্টারও বটে। প্রতি বছর রাখি পূর্ণিমায় হৃত্বিকের হাতে রাখি বাঁধেন ফারহা। সুজান-হৃত্বিকের দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও এই ঐতিহ্য বজায় রয়েছে।

ফারহা ও হৃত্বিক (ছবি-ইনস্টাগ্রাম)
ফারহা ও হৃত্বিক (ছবি-ইনস্টাগ্রাম)

প্রথম বলিউড তারকা হিসাবে কনিকা কাপুরের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল ২০ মার্চ। ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন কনিকা। এরপর বলিউড প্রযোজক করিম মোরানির বাড়িতে করোনা থাবা বসায়। তাঁর দুই মেয়ে শাজা ও জোয়া করোনা সংক্রমণকে দূরে সরিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরলেও এখনও হাসপাতালেই ভর্তি করিম মোরানি। এর মাঝেই ফারহা খান আলির বাড়ির পরিচারকের করোনা সংক্রমিত হওয়ার খবর সামনে এল।


বন্ধ করুন