বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হ্যাপি বার্থ ডে’ গান গাইছে তৈমুর, ছেলেকে ‘সুন্দর করে’ গাইতে বললেন সইফ
তৈমুরের নয়া ভিডিয়ো ভাইরাল 
তৈমুরের নয়া ভিডিয়ো ভাইরাল 

‘হ্যাপি বার্থ ডে’ গান গাইছে তৈমুর, ছেলেকে ‘সুন্দর করে’ গাইতে বললেন সইফ

  • সইফিনার সহকর্মীর জন্মদিনে গান গাইছে তৈমুর। এই মিষ্টি ভিডিয়ো এখন বলিউডের টক অফ দ্য টাউন।

ভূত পুলিশের শ্যুটিংয়ে আপাতত ধর্মশালায় রয়েছেন সইফ আলি খান। দিওয়ালির আনন্দ একসঙ্গে উপভোগ করতে দু-দিন আগেই  তৈমুরকে সঙ্গে নিয়ে ধর্মশালা পৌঁছেছেন করিনা। এর মাঝে সোমবার সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিল তৈমুরের এক ভিডিয়ো। ডিসেম্বরে চারে পা দিচ্ছে সইফিনা পুত্র। জন্মের পর থেকেই তৈমুরের জনপ্রিয়তা চোখে পড়বার মতো। সোশ্যাল মিডিয়ায় বলিউডে খান-দানের অন্য যে কোনও সদস্যের মতো নিজের করিশ্মাতেই ঝড় তোলে এই একরত্তি তারকা। এবার বার্থ ডে সং গেয়ে চমকে দিল সে। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে সইফ-করিনার কোনও এক সহকর্মীর জন্মদিনের কেক কাটার পর্ব চলছে। সেখানেই চিত্কার করে ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’ গাইতে শোনা গেল ছোটে নবাবকে। সইফ আবার ছেলেকে মাঝপথে থামিয়ে সুন্দর করে গানটি গাইতে বললেন। তাতে কিছুটা গলার স্বর নামিয়ে ফের গান ধরল তৈমুর। এই কিউট ভিডিয়োতে আপতত মন হারাচ্ছেন নেটিজেনরা। ভিডিয়োতে তৈমুরে পাশাপাশি অন্তঃসত্ত্বা করিনারও দেখা মিলল। সইফ-করিনা দুজনেই কালো রঙা টি-শার্ট পরেছিলেন। নায়িকার বেবি বাম্প একেবারে স্পষ্ট।

সোমবার আরও একটি ভিডিয়ো ইন্টারনেটে ভাইরাল হয়, যেখানে ধর্মশালায় ফোটোগ্রাফারদের উদ্দেশে কড়া বার্তা দিতে দেখা গিয়েছে তৈমুরকে। সে স্পষ্ট জানায়- ‘আর ছবি নয়’। 

২০১২ সালে বিয়ের বন্ধনে বাঁধা পড়েন সইফিনা। ২০১৬-র ডিসেম্বরে তাঁদের ঘর আলো করে আসে তৈমুর। শীঘ্রই দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন করিনা। অগস্ট মাসে যৌথ বিবৃতি দিয়ে করিনার সন্তানসম্ভবা হওয়ার খবর জানান এই দম্পতি। নতুন বছরেই পতৌদির নবাব পরিবারে আসছে নয়া অতিথি। তৈমুর আর ছোট নেই… এবার সে দাদা হতে চলেছে। হাবেভাবে সেটা ভালোই বুঝিয়ে দিচ্ছে এই খুদে তারকা। 

বন্ধ করুন