বাংলা নিউজ > বায়োস্কোপ > তৈমুরের সঙ্গে ছবি তুলতে গিয়ে হিমশিম খেল করিনা, ‘উফফ বাবার মতো’ বিরক্ত নায়িকা!
ছবি তুলবে না বলে টুপি দিয়ে মুখ ঢাকল করিনার ছেলে তৈমুর। 

তৈমুরের সঙ্গে ছবি তুলতে গিয়ে হিমশিম খেল করিনা, ‘উফফ বাবার মতো’ বিরক্ত নায়িকা!

  • ডিভোশন অফ সাসপেক্ট এক্স-এর সেটে মায়ের সঙ্গে দেখা করতে এসেছিল তৈমুর আলি খান। 

ডিভোশন অফ সাসপেক্ট এক্স ওয়েব সিরিজের কাজ শেষ করলেন করিনা কাপুর খান। গত মাসেই সুজয় ঘোষের এই সিরিজে কাজ করতে দার্জিলিং আর কালিম্পং গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল জেহ। পরে যদিও বাবা সইফকে সঙ্গে নিয়ে মায়ের কাছে যায় তৈমুরও।

মায়ের সেটে শেষদিনেও এল করিনা-র বড় ছেলে তৈমুর। আর শেষ দিনের এই বিশেষ মুহূর্ত ক্যামেরাবন্দি করবেন না তা কখনও হয়। তৈমুরকে কোলে বসিয়ে সেলফি তুললেন বেবো। যদিও নবাব পুত্তুর মুখ ঢেকে রাখল টুপিতে।

করিনা ফোটো ক্যাপশনেই জানিয়ে দিলেন, বাবার মতো ছবি তুলতে ভালোবাসে না তৈমুরও। করিনা লিখলেন, ‘সেটে শেষ দিনের ভিজিটর। গরমের ছুটির জন্য তৈরি। কোনো ছবি না আম্মা… উফফ একেবারে বাবার মতো।’ সঙ্গে হ্যাশট্যাগে #DSX Last Day #Ready for Summer 2022 Bro #My TimTim জুড়ে দিয়েছেন।

এর আগেও তৈমুরের ছবি তোলার অনীহা চোখে পড়েছে। এমনকী, পাপারাৎজিরা ছবি তুলতে এলে কখনও কখনও কষে বকাও দিয়েছে। এমনকী, নেটপাড়ার অনেকে তো নবাব পরিবারের এই খুদে সদস্যকে ‘বদমেজাজি’, ‘অহংকারী’, ‘অসভ্য’ বলতেও ছাড়েননি!

২০১৬ সালে জন্ম হয় তৈমুরের। ছোট থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন সে। করিনাও ছেলের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্ত ভাগ করে নিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী, পাপারাৎজিরাও চুটিয়ে উফভোগ করে তৈমুরের দুষ্টুমি, পাকা পাকা কথা!

 

বন্ধ করুন