বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফের কোলে বসে বনু ইনায়ার থেকে রাখি বাঁধলেন দাদা তৈমুর, ভাইরাল আদুরে ছবি

একদিন দেরিতে রাখি উদযাপন করলেন সইফিনার বড় ছেলে তৈমুর আলি খান। ভাইপো এবং মেয়ের রাখি উদযাপনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সোহা আলি খান। বছর চার-এর খুদে তৈমুরকে বাবা সইফের কোলে বসে তুতো বোন ইনায়ার কাছ থেকে রাখি পরতে দেখা গেছে।

ছবিতে নীল ফ্রক পরে দেখা গেছে ইনায়াকে। টি-শার্ট এবং শর্টস পরে তৈমুর। পোস্টের ক্যাপশনে সোহা লেখেন, ‘বেঁধে রেখেছে একে অপরকে। করিনা কাপুর খান এবং সাবা আলি খান রাখিতে মিস করছি তোমাদের’। ভাইপো ইব্রাহিমকে রাখিতে মিস করছে বোন ইনায়া। সোহা পোস্টে উল্লেখ করেছেন।

একদিন দেরিতে রাখি উদযাপন করেছেন তাঁরা। কারণ রাখির দিনই মলদ্বীপ থেকে দুই ছেলে জেহ এবং তৈমুরকে নিয়ে ছুটি কাটিয়ে ফিরেছেন করিনা এবং সইফ। রবিবারই তাঁরা মুম্বই ফিরেছেন।

রাখি বন্ধনের দিন দাদা সইফ আলি খানের সঙ্গে ছবি সোহা লেখেন, ‘আজ তোমাকে মিস করছি কিন্তু কাল অবশ্যই উদযাপন করব! শুভ রাখি বন্ধন ভাই #HappyRakshabadhan.’

সইফকে শীঘ্রই হরর কমেডি ছবি ‘ভূত পুলিশ’এ অভিনয় করতে দেখা যাবে। ছবিতে আরও অভিনয় করছেন অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং ইয়ামি গৌতম। পবন কৃপালানির পরিচালিত ছবি সেপ্টেম্বরে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। সাইফের অন্যান্য আসন্ন প্রোজেক্টের তালিকায় রয়েছে ‘বান্টি অর বাবলি ২’ এবং ‘আদিপুরুষ’।

বন্ধ করুন