বাংলা নিউজ > বায়োস্কোপ > Tanuja Health Update: অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন, এখন কেমন আছেন তনুজা?

Tanuja Health Update: অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন, এখন কেমন আছেন তনুজা?

কাজল, তনিশার সঙ্গে তনুজা

সংবাদ সংস্থা PTI-সূত্রে খবর, 'তনুজার স্বাস্থ্য ঠিক থাকায়, গত রাতে বর্ষীয়ান অভিনেত্রীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।' এর আগে তনুজার অসুস্থতার খবরে উদ্বিগ্ন ছিলেন তাঁর অনুরাগীরা।

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন বর্ষীয়ান অভিনেত্রী তনুজা। জানা যাচ্ছে, সোমবার রাতেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অভিনেত্রী। বার্ধক্য়জনিত সমস্যার জেরে রবিবার মুম্বইয়ের জুহুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তনুজা, আইসিইউ-তে ছিলেন কাজল-তনিশার মা।

সংবাদ সংস্থা PTI-সূত্রে খবর, 'তনুজার স্বাস্থ্য ঠিক থাকায়, গত রাতে বর্ষীয়ান অভিনেত্রীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।' এর আগে তনুজার অসুস্থতার খবরে উদ্বিগ্ন ছিলেন তাঁর অনুরাগীরা। 

আরও পড়ুন-'তখন অল্প বয়স ছিল, পেরেছি, এই বুড়ো বয়সে আর পারব না', হঠাৎ কেন বললেন Big B অমিতাভ

আরও পড়ুন-ক্যানসার মুক্তির পর কস্টোকন্ড্রাইটিস, ফের বড় বিপদের সম্মুখীন অভিনেত্রী ছবি মিত্তল, আগুনে পুড়ল চুল

এর আগে PTI-এর তরফে জানা গিয়েছিল, হাসপাতালের গভীর পর্যবেক্ষণে রয়েছেন ৮০ বয়সী অভিনেত্রী। তবে তাঁর পরিস্থিতি স্থিতিশীল। তনুজা চিকিৎসায় সাড়া দিচ্ছেন। আগের থেকে তাঁর শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে। খুব শীঘ্রই তাঁকে ICU থেকে বের করা। তখনই হাসপাতালের তরফে জানানো হয়েছিল, পরিস্থিতি একইরকম থাকলে এক-দু'দিন পর্যবেক্ষণে রেখে হাসপাতাল থেকে ছাড়া পাবেন অভিনেত্রী।

এদিকে মা মা হাসপাতালে ভর্তি সেকথা জানতে পেরেই সঙ্গে সঙ্গে হাসপাতালে পৌঁছেছিলেন কাজল, সঙ্গে অজয় দেবগণও ছিলেন। ছোট মেয়ে তনিশাও বেশ উদ্বিগ্ন ছিলেন। প্রসঙ্গত সম্প্রতি ‘ঝলক দিখলা জা' তে দেখা গিয়েছে কাজলের বোন তনিশাকে। 

প্রসঙ্গত বলিউডের নামী মুখোপাধ্যায় পরিবারের বউমা হলেন তনুজা। প্রয়াত অভিনেত্রী শোভনা সমর্থের কন্যা তিনি। অভিনয়ের পরিবেশেই বেড়ে ওঠা তাঁর। হিন্দির পাশাপাশি বাংলা ছবিতেও দাপটের সঙ্গে কাজ করেছেন তনুজা। পরিচালক সোমু মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন তনুজা। দুই ছবির দুনিয়াতেই সমাজ জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন? কাশ্মীরের গ্রামে বন্ধুদের নিয়ে, সারা যেন পাহাড়ি কন্যে...! ক্ষমা করে দিন, মমতার ছবি বুকে নিয়ে পাড়ায় পাড়ায় ঘুরছেন TMC নেতা, দিদির নির্দেশ! যেন অকাল হোলি! দোলের মতো করেই হয় রাধিকা-অনন্তের গায়ে হলুদ 'সূর্য' দেখেই বিক্রমকে ভালোবাসায় ভরে দিল আট থেকে আশি প্রেমে হাবুডুবু! কাঞ্চনকে ফের নতুন বউ শ্রীময়ী বললেন ‘আমি ভালোবাসতে ভালোবাসি…'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.