বাংলা নিউজ > বায়োস্কোপ > Tanushree Dutta-Rakhi Sawant: রাখির জন্যই বিয়ে হয়নি তনুশ্রীর! FIR-এ আর কী কী অভিযোগ আনলেন অভিনেত্রী?

Tanushree Dutta-Rakhi Sawant: রাখির জন্যই বিয়ে হয়নি তনুশ্রীর! FIR-এ আর কী কী অভিযোগ আনলেন অভিনেত্রী?

রাখির জন্যই বিয়ে হয়নি তনুশ্রীর!

Tanushree Dutta-Rakhi Sawant: রাখি সাওয়ান্তের নামে এফআইআর করলেন তনুশ্রী দত্ত। ২০১৮ সালের মি টু মুভমেন্টের সময় নাকি রাখি তাঁকে মানসিক নির্যাতন করেছেন। একই সঙ্গে তিনি বলেন রাখির জন্য নাকি তাঁর বিয়ে হয়নি!

ফের খবরের শিরোনামে রাখি সাওয়ান্ত। এবার তাঁর নামে এফআইআর করলেন মডেল তথা অভিনেত্রী তনুশ্রী দত্ত। তিনি ওশিওয়ারা পুলিশ স্টেশনে গিয়ে তাঁর নামে অভিযোগ করলেন তিনি। জানালেন রাখি তাঁকে মানসিক ভাবে হেনস্থা করেছেন।

কী জানিয়েছেন তনুশ্রী?

সাংবাদিকদের মুখোমুখি হয়ে এদিন তনুশ্রী বলেন, 'আমি এখানে রাখি সাওয়ান্তের নামে অভিযোগ করতে এসেছি। ২০১৮ সালে মি টু মুভমেন্টের সময় উনি যেভাবে আমায় মানসিক হেনস্থা করেছিল সেটার জন্য আমি এই অভিযোগ করলাম। নানা কারণের জন্য একাধিক পেনাল কোডে ওঁর নামে মামলা করেছি।'

তনুশ্রী এদিন তাঁর বক্তব্যে আরও জানান, 'উনি আমাকে নিয়ে যা যা মন্তব্য করেছেন সেগুলোর প্রত্যেকটার রেকর্ড বানিয়েছি আমরা। এবার ওঁকে আর ছাড়ব না। ওঁর নামে এই মামলা করলাম, এবার লড়াই শুরু হল। জলদি উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে, আমি পুলিশকে সবটা জানিয়েছি।'

তনুশ্রী-রাখির ঝামেলা

কী নিয়ে তনুশ্রী এবং রাখির ঝামেলা হয়েছিল? এই প্রসঙ্গে তিনি বলেন, 'হর্ন ওকে প্লিজ ছবির সময় ওঁরা রাখিকে সরিয়ে আমায় নিয়েছিল। এরপর নানা পাটেকরের জন্য আবার রাখিকে ছবিতে নেওয়া হয় আমাকে বাদ দিয়ে। এটা পুরোপুরি একটা প্ল্যান ছিল যাতে ওঁরা আমার নাম ব্যবহার করে পাবলিসিটি পেতে পারে। আমার সমস্ত চেক বাউন্স করিয়ে দিয়েছিল ওঁরা। গোটাটাই একটা প্ল্যান ছিল, আর রাখি এইটার অংশ ছিল।'

আরও পড়ুন: মহালয়ায় মহারণ! ভারত-পাক ম্যাচের শুরু জমবে অরিজিতের গানে, থাকছেন আর কারা?

আরও পড়ুন: 'দেশের মূল্যবোধ ভেঙেছেন' ক্রিশ্চান মডেল! চরম সমালোচিত পাকিস্তানের প্রথম মিস ইউনিভার্স প্রতিযোগী

অভিনেত্রীর কথায়, 'রাখির জন্য আমি অনেক মানসিক এবং শারীরিক ট্রমার মধ্যে দিয়ে গেছি। উনি আমার নামে যা যা সব বলেছিলেন সেগুলো আমি নিতে পারিনি। প্রতি বছর রাখি কোনও না কোনও নতুন টপিক নিয়ে হাজির হন লাইম লাইটে থাকার জন্য। ওঁর জন্যই আমার বদনাম হয়েছে, রেপুটেশন খারাপ হয়েছে।' তিনি আরও দাবি করেন যে রাখির জন্যই নাকি তাঁর বিয়ে হয়নি।

কিন্তু ২০১৮ সালের ঘটনার জন্য এখন কেন এফআইআর করলেন তিনি? তনুশ্রীর কথায়, 'আমি নানা পাটেকরের নামে ২০০৮ এবং ২০১৮ সালে কেস করেছি। ২০১৮ সালে রাখি ওঁর নোংরা এবং সস্তামানের ভিডিয়ো বানিয়ে আমায় অসুস্থ করে দিয়েছিলেন। আমি এবার ফিরে এসেছি, এবার আমি পদক্ষেপ নেব এবং দেখব যাতে উনি ওঁর সব কাজের জন্য শাস্তি পান।'

তনুশ্রী তাঁর বক্তব্যে জানান যে তিনি রাখি সাওয়ান্তের বানানো ভিডিয়ো দেখে রোজ কাঁদতেন। তাঁর মতে গোটা ইন্ডাস্ট্রির সামনে রাখি তাঁর ইমেজ নষ্ট করে দিয়েছেন। ওঁর মিথ্যে অভিযোগের জন্য আমেরিকায় গিয়ে কাজের চেষ্টা করতে হয় তনুশ্রীকে। এমনটাই দাবি করেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি প্রথমেই ধোনি বনাম বিরাট, তারপর সামনে GT, IPL-এ কবে কার বিরুদ্ধে নামবে CSK? কাদের জন্য আগামী ২৫ দিন হবে খুব কঠিন, সূর্য-শনি সংযোগের কারণে থাকতে হবে সাবধান অবিবাহিত জীবন সহ্য হচ্ছে না, এক ব্যক্তির কাণ্ড দেখে অবাক শার্ক ট্যাঙ্কের অনুপম JFC vs EB Live: জামশেদপুরের বিরুদ্ধে মাঠে নামছে EB, কতটা প্রস্তুত সৌভিকরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.