বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh in Ind vs Pak Match: মহালয়ায় মহারণ! ভারত-পাক ম্যাচের শুরু জমবে অরিজিতের গানে, থাকছেন আর কারা?

Arijit Singh in Ind vs Pak Match: মহালয়ায় মহারণ! ভারত-পাক ম্যাচের শুরু জমবে অরিজিতের গানে, থাকছেন আর কারা?

ভারত-পাক ম্যাচের শুরু জমবে অরিজিতের গানে

ICC World Cup IND VS PAK: ভারত পাকিস্তান মুখোমুখি হতে চলেছে শীঘ্রই। এবার ক্রিকেটের ময়দানে মুখোমুখি হবে দুই দেশ। সেই খেলার আগেই নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আসর জমাবেন অরিজিৎ সিং, শঙ্কর মহাদেবন এবং সুখবিন্দর সিং।

মাঝে আর একটা দিন। শনিবার, ১৪ অক্টোবর পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে ভারত। আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০২৩ এর ম্যাচে এই দুই দেশ একে অন্যের বিরুদ্ধে খেলতে নামবে এদিন। এই ম্যাচ নিয়ে ক্রিকেট ভক্তদের উন্মাদনার শেষ নেই। বলাই বাহুল্য যে দেশ এদিন জিতুক না কেন সেই দেশের মনোবল যে এদিন অনেকটাই বেড়ে যাবে সেটা স্পষ্ট। তবে এদিনের ম্যাচকে আরও আকর্ষণীয় করে তুলতে চাইছে বিসিসিআই। বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া যেন ইতিহাসের পাতায় এই ম্যাচকে জায়গা করে দিতে বদ্ধপরিকর। আর সেই জন্য ম্যাচের আগে দর্শকদের জন্য একটি বিশেষ সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ভারতের ক্রিকেটের গভর্নিং বডির তরফে এদিনের ম্যাচকে স্মরণীয় বানাতে খেলা শুরু হওয়ার আগে দেশের সেরা গায়কদের দিয়ে অনুষ্ঠান করানোর পরিকল্পনা করেছে। ম্যাচের আগে এই অনুষ্ঠানে গান গাইবেন অরিজিৎ সিং, শঙ্কর মহাদেবন এবং সুখবিন্দর সিং।

ভারত-পাক ম্যাচের আগে অরিজিৎ-শঙ্করদের গান

এবারের আইসিসি ওয়ার্ল্ড কাপ শুরুর সময় বিসিসিআই কোনও ওপেনিং সেরিমনির আয়োজন করেনি। তাই মনে করা হচ্ছে এই সংস্থা এবার ভারত পাক ম্যাচের আগের এই অনুষ্ঠানটিকেই ওপেনিং সেরিমনির মতো করে আয়োজন করবে। বাড়িয়ে দেবে ম্যাচের উত্তাপ।

আরও পড়ুন: ইন্ডিয়ান জার্সি পরে এটা কে? বিরাট নাকি... দেখুন তো আপনি চিনতে পারছেন কিনা?

আরও পড়ুন: 'ওর এই খ্যাতি প্রাপ্য', অরিজিতের অকুণ্ঠ প্রশংসা সোনুর, কোন ছবিতে শোনা যাবে তাঁদের ডুয়েট গান

বিসিসিআইয়ের তরফে এদিন টুইট করে জানানো হয়েছে, 'ভারত পাক ম্যাচ শুরু হবে একটি বিশেষ পারফরমেন্স দিয়ে। সবাই তৈরি হয়ে যান এই দারুণ গানের অনুষ্ঠানের জন্য। অরিজিৎ সিং এদিন পৃথিবীর বৃহত্তম স্টেডিয়াম নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গান গাইবেন।' এরপর সেই অনুষ্ঠানের সময় দিয়ে দেওয়া হয়েছে। এরপর আরও দুটি টুইট করে জানানো হয় যে সুখবিন্দর সিং এবং শঙ্কর মহাদেবনও এদিন পারফর্ম করবেন।

শনিবারের এই ম্যাচের জন্য নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আহমেদাবাদকে রীতিমত দুর্গের মতো কড়া নিরাপত্তার বেষ্টনীতে মুড়ে ফেলা হয়েছে। নিরাপত্তার দায়িত্বে আছেন ১১ হাজারের বেশি গুজরাট পুলিশ, ন্যাশনাল সিকিউরিটি গার্ড, র‍্যাপিড অ্যাকশন ফোর্স এবং হোম গার্ড। এদিনের ম্যাচের টিকিটের চাহিদাও তুঙ্গে। সমস্ত হোটেল বুকড।

বায়োস্কোপ খবর

Latest News

মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.